গোলাপগঞ্জ সদর ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন ইউএনও মামুনুর রহমান

30
gb

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গতকাল বুধবার সকাল ১১টায় গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। বিশেষ করে এলাকাবাসীর উদ্যোগে সিলেট জকিগঞ্জ সড়ক থেকে শেষ প্রান্ত পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা সমন্বিত উদ্যোগে সংস্কার ও প্রশস্থ করায় উপজেলা নির্বাহী অফিসার এলাকাবাসীকে ধন্যবাদ জানান। এসময় তিনি তার অভিমত প্রকাশ করতে গিয়ে বলেন আমাদের মধ্যে আগ্রহ থাকলে অনেক ভাল কাজ করা সম্ভব। অত্র এলাকার জনগন যেভাবে সম্মিলিত উদ্যোগে গ্রামের প্রধান রাস্তা প্রসস্থ করণ করেছেন তা প্রশংসার দাবী রাখে। প্রতিটি এলাকায় এভাবে উদ্যোগ গ্রহণ করা হলে গ্রামগুলোর চেহারা পাল্টে যাবে বলে  আমি আশাবাদি। এসময় এলাকার তরুণ সমাজসেবী সিলেট নগরীর বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাদি পাবেল এলাকাবাসীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করে বলেন, অত্র এলাকায় কোন চিহ্নিত অপরাধি নেই, মাদকসেবী, মাদক ব্যবসায়ীও নেই। এলাকাটি শতভাগ স্যানিটেশনের আওতায় রয়েছে। শিক্ষাক্ষেত্রে উপজেলার অন্য যেকোন এলাকার চেয়ে অগ্রসরমান, মানুষের জীবন যাত্রার মানও উন্নত। এসময় অত্র জনপদের অসম্পূর্ণ উন্নয়নকাজ সম্পন্ন করণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার সহায়তা কামনা করা হয়।

গোলাপগঞ্জ উপজেলার একটি সমৃদ্ধ ও অগ্রসর এলাকা হচ্ছে সদর ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ড। ওই ওয়ার্ড সমূহের অর্ন্তভ‚ক্ত চৌঘরী, একাডোমা, গীর্দ্দ, রায়গড়, মঞ্জুরাবাদ, ঘোগা গ্রামের প্রধান রাস্তায় সাম্প্রতিক সময়ে স্থানীয় ভাবে ব্যাপক  উন্নয়ন কার্যক্রম সম্পন্ন হয়েছে। বিশেষ করে চৌঘরী বাজারি রাস্তা থেকে ২নং রায়গড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামন পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা সংস্কার ও প্রশস্থ করনের কাজ এলাকাবাসীর উদ্যোগে ও অর্থায়নে সমাপ্ত হয়। একই সঙ্গে সড়কবাতি স্থাপন করে আলোকিত করা হয়েছে পুরো এলাকাকে। এলাকার সর্বস্তরের জনগনের অংশগ্রহনে রাস্তা প্রশস্থ করণ, সংস্কার ও সড়কবাতি স্থাপনের বিষয়টি প্রত্যক্ষ করতে ঐ এলাকা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। এসময় এলাকাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সেক্রেটারী আব্দুল আহাদ, গোলাপগঞ্জ কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী  আব্দুল ওয়াদুদ, সিলেট মহানগর ব্যবসায়ী সমিতির সিনিয়র সেক্রেটারী ও নিসচা মহানগর শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেল, স্থানীয় ইউপি সদস্য ফারুক আহমদ, ইউপি সদস্য মুজিবুর রহমান মল্লিক, মহিলা ইউপি সদস্য দিলারা বেগম, বিশিষ্ট সমাজসেবী জিয়া উদ্দিন, গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহিন আহমদ, কামরুল ইসলাম, তরুণ সমাজসেবী আব্দুল কাদির, ছয়েফ আহমদ, নজরুল  ইসলাম, ইলিয়াছ আহমদ, ছালিক আহমদ, সৌদি আরব প্রবাসী মাওলানা কয়েছ আহমদ প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন