চাঁপাইনববাবগঞ্জ পুলিশের সন্দেহ ইজিবাইক ছিনতাইয়ের জন্য হত্যা গোমস্তাপুরে ছাইয়ের গাদা থেকে ক্ষুদ্র জাতিসত্তা’র ইজবিাইক চালক তরুনের পেটকাটা মরদেহ উদ্ধার

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়ক পাশের তেতুঁলতলা নামক স্থানে (নজরুল অটো রাইস মিলের নিকটে) একটি জমির ছাইয়ের গাদার মধ্যে জুয়েল মার্ডি(১৭) নামে ইজিবাইক চালক ক্ষুদ্র জাতিসত্তা’র এক তরুনের পেট কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (৭’মে) সকালে স্থানীয়দের নিকট খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে গোমস্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এরপর দুপুরে সিআইডি’র ক্রাইমসিন ও ফরেনসিক এক্সপার্টরা ঘটনাস্থলে আসে ও আলামত সংগ্রহ করে। নিহত জুয়েল গোমস্তাপুরের রাধানগর ইউনিয়নের যাতাহারা বেলডাঙ্গা গ্রামের  সুধীর মার্ডির ছেলে।  
এদিকে  মরদেহ  উদ্ধার হলেও জুয়েলের  ভাড়ায় নেয়া ব্যাটারিচালিত ইজিবাইকটি শুক্রবার বিকেল পর্যন্ত উদ্ধার হয় নাই। পুলিশ প্রাথমিকভাবে সন্দেহ করছে, ইজিবাইকটি ছিনতাইয়ের জন্য জুয়েলকে সমবয়সী কোন গ্যাং নৃশংসভাবে হত্যা করেছে (ঘটনাস্থলে ছোট ছোট পায়ের ছাপ পাওয়া গেছে)। তবে অন্য সম্ভাবনাগুলোও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) দিলীপ কুমার দাস বলেন, ধারাল অস্ত্র দিয়ে মদেহের পেটে অন্তত: ৪টি আঘাত করে ভুঁড়ি ফাঁসানো হয়েছে। এছাড়া গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের একহাত কাপড় (পোষাক) দিয়ে বাধা ছিল। তিনি বলেন,গত বৃহস্পতিবার (৬’মে) রাত ৮টার দিকে জুয়েল তার ইজিবাইক মালিকের সাথে মোবাইল ফোনে শেষ কথা বলে। এরপর সারারাত সে নিখোঁজ ছিল। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা তার মরদেহ প্রথম দেখতে পায়। ধারণা করা হচ্ছে, এর মাঝে কোন এক সময় জুয়েলকে পরিকল্পিতভাবে খুন করা হয়। শুক্রবার বিকেলে মরদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় কেউ এখনও আটক হয় নি। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীণ বলেও জানান ওসি। 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন