সিসিইউতে সম্রাট

157
gb

জিবি নিউজ ২৪

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট-২ এ (সিসিইউ) ভর্তি করানো হয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে। 

শনিবার (২৩ নভেম্বর) রাতে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। কার্ডিয়াক ইমারজেন্সিতে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে বঙ্গবন্ধু মেডিকেলের করোনারি কেয়ার ইউনিট-২ এ (সিসিইউ) স্থানান্তর করা হয়।

কারা কর্মকর্তা বিকাশ রায়হান জানান, ‘হার্টের সমস্যা দেখা দিলে সম্রাটকে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে বিএসএমএমইউ হাসপাতালে স্থানান্তর করা হয়।

অসুস্থতার কারণে রবিবার (২৪ নভেম্বর) সেগুনবাগিচায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রধান কার্যালয়ে সম্রাটকে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। রবিবার রিমান্ডে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করার কথা ছিল। দুদক সূত্র জানায়, নিয়ম অনুযায়ী হাসপাতাল থেকে কারাগারে ফেরত পাঠানোর পর সম্রাটকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সাবেক এই যুবলীগ নেতাকে গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার করে র‌্যাব।