মিডিয়াকে হুমকি দিয়ে রাখলেন পিকে

96
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

নতুন মৌসুমে মোটেও স্বস্তিতে নেই বার্সেলোনা। অধিনায়ক লিওনেল মেসি চোটে ভুগছেন। প্রতিপক্ষের মাঠে টানা সাত ম্যাচ জয়হীন বার্সেলোনা কাল জয়ের দেখা পেয়েছে। গেটাফের বিপক্ষে মেসি-দেম্বেলে ছাড়া বার্সা জিতেছে ২-০ গোলে। তবে জয়ের স্বাদও ক্ষোভ কমাতে পারেনি বার্সা তারকাদের। খেলোয়াড়দের সম্পর্কে সংবাদমাধ্যমে মিথ্যা খবর ছড়ানোর ফল ভালো হবে না বলে হুঁশিয়ার করে দিয়েছেন ডিফেন্ডার জেরার্ড পিকে।

কাতালান পত্রিকা মুন্ডো দেপোর্তিভোতে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, বার্সেলোনা ক্লাবটিতে খেলোয়াড়দের প্রবল প্রতিপত্তি। তারাই সব সিদ্ধান্ত নিয়ে থাকেন। চলতি মৌসুমে ক্লাবের দুরবস্থার পেছনে খেলোয়াড়েরা দায়ী। দলের সঙ্গে সাংবাদিকদের যাওয়ার রীতি খেলোয়াড়রা বন্ধ করেছেন। সাবেক একাডেমি প্রধান পেপ সেগুরাকেও নাকি পিকেরা ছাঁটাই করেছেন। নেইমারকে কেনার জন্য উসমান দেম্বেলের খুঁত বের করার দোষও খেলোয়াড়দের কাঁধে চাপানো হয়েছে।

পিকে ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘আমরা রাগ করতে চাই না। একজন যখন রাগতে চায় না তখন ঝগড়াও হয় না। আমরা এই ক্লাবকে জানি এবং আমরা জানি এই পত্রিকাগুলো কারা চালায়। যদিও নাম লেখা নেই, তবু আমরা জানি এসব প্রতিবেদন আসলে কে লিখে। আমরা রাগ করতে চাই না। আমরা শুধু মাঠে নামতে চাই এবং জিততে চাই। আশা করব যেখানে কোনো ঝামেলা নেই সেখানে যেন কেউ লড়াই বাধানোর চেষ্টা না করে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন