ইমরান খানের আয় নেই, ছেড়ে গেলেন স্ত্রী

141
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

ইমরান খানের ঘরে ভাঙনের সুর। নায়ককে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী অবন্তিকা। সম্পর্কের টানাপোড়েন নিয়ে এই দম্পতি চুপ থাকলেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অবন্তিকার মা বন্দনা মালিক। নায়ক স্বামীকে ছেড়ে চলে আসার কারণ জানিয়েছেন অবন্তিকার মা।

২০১১ সালে ১০ বছরের প্রেমের পর বিয়ে করেছিলেন অবন্তিকা মালিককে। ইমারা নামের একটা কন্যাসন্তানও আছে তাদের। ইমরান খান সর্বশেষ ২০১৫ সালে কঙ্গনা রনৌতের সাথে ‘কাট্টি বাট্টি’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি ফ্লপ হয়েছিল। সিনেমা ফ্লপ হওয়ার পর আর উঠে দাঁড়াতে পারেননি ইমরান।

শোনা যাচ্ছে, ইমরানের আয় না থাকায়, অবন্তিকার পরিবারই তাদের সংসার চালাচ্ছিল। টাকার অভাবে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন অশান্তি বাড়তে থাকে। স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার প্রভাব পড়ছিলো তাদের মেয়ে ইমারার উপর। তাই মেয়েকে নিয়ে ইমরানের কাছ থেকে চলে আসেন অবন্তিকা। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় এক গণমাধ্যম।

ইমরান অভিনীত আই হেট লাভ স্টোরিজ (২০১০), দিল্লী বেলি (২০১১), মেরি ব্রাদার কি দুলহান (২০১১) ইত্যাদি সিনেমা মোটামুটি ব্যবসা সফল হয়েছিলো। তবে, এর আগের দু’টো সিনেমা লাক ও কিডন্যাপ ব্যবসা করতে পারেনি। ঝুটা হি সাহি, ব্রেক কে বাদও ব্যর্থ হয়। ২০১২ ও ২০১৩ সালে এক ম্যায় হু অর এক তু, মাত্রু কি বিজলি কা মান্ডোলা, বোম্বে টকিজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা, গোরি তেরে পেয়ার মে মুক্তি পায়। এই ছবিগুলো ভালো ব্যাবসা করেনি।

গত ৪ বছর ধরে অভিনয় করেননি ইমরান। সিনেমার অভিনয় থেকে সরে এসে পরিচালনায় নামতে চেয়েছিলেন কিন্তু সেখানেও সুবিধা করতে পারেননি। টুকটাক নাটকে অভিনয় করছিলেন। সব মিলেয়ে টানাপোড়েন লেগেই ছিলো সংসারে। যার শেষ ফলাফল বিচ্ছেদ!