আমি আমার জায়গায় সৎ, আমি জিকে শামীম নামে কাউকে চিনি না : নায়িকা রত্না

120
gb

বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ 

ক্যাসিনো-কাণ্ডে ধাক্কা এসে লেগেছে সিনেমা পাড়ায়ও। বাতাসে বেড়াচ্ছে বেশকিছু চলচ্চিত্র অভিনেত্রীর নাম। যারা বিভিন্ন সময় বিভিন্ন দুর্নীতিবাজ নেতার জন্য নানা রকম অবৈধ কাজ করেছেন।

বিশেষ করে সম্প্রতি জি কে বি অ্যান্ড কোম্পানি প্রাইভেট লিমিটেডের মালিক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে আটকের পর থেকেই নায়িকাদের নাম জোরেশোরে উচ্চারিত হচ্ছে। ক্যাসিনো-কাণ্ডে নাম জড়ানোয় মুখ খুললেন নায়িকা রত্না।                                                                             

রত্না বলেন, ‘প্রতিবেদনে আমার নাম উল্লেখ করা হয়নি। তবে যেসব বর্ণনা দেওয়া হয়েছে তা কিছুটা আমার সঙ্গে মিলে যায়। সপ্তম শ্রেণিতে পড়ার সময় আমি সিনেমায় এসেছি। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছি—এরকম বেশ কিছু তথ্য মিলে যাচ্ছে। তাই অনেকে মনে করছেন আমি সেই। আমি জি কে শামীম নামে কাউকে চিনি না।

তিনি আরও বলেন, আমি বুকে হাত দিয়ে বলতে পারি, আমি কোনো রকম অবৈধ কাজে কখনো জড়িত ছিলাম না। কেউ যদি প্রমাণ দিতে পারেন তাহলে যে শাস্তি দেওয়া হবে আমি মাথা পেতে নেবো। আমি আমার জায়গা থেকে সৎ। সততার সঙ্গে সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজ করেছি।

রত্না জানান, প্রকাশিত প্রতিবেদনে যাদের নাম ইঙ্গিত করা হয়েছে তাদেরও উচিত এটা নিয়ে স্টেটমেন্ট দেওয়া, যদি তারা সৎ থাকেন। তাতে করে তদন্তে সত্যটা বেরিয়ে আসবে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More