গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত চার; আহত- ১৪

129
gb

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে যাত্রীবাহী বাসের টায়ার ব্লাস্ট হয়ে ট্রাকের সাথে সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় ২০জন আহত হয়েছে। শনিবার রাত তিনটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, গোপালগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত এএসআই আব্দুল রশিদ, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দশরথ মন্ডলের ছেলে কমল মন্ডল (২৫), নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৫) ও একই উপজেলার নুর ইসলামের ছেলে রাসেল (২৪)।
ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা নাজিরপুরগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ ওই এলাকায় পৌঁছালে সামনে চাকা ব্লাস্ট হয়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত ও ২০ যত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাপাতালে পাঠায়। আশংকাজনক অবস্থায় ওই পুলিশ সদস্যকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে তার মৃত্যু হয়। বাকীদেরকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন