মায়ের টাকায় ভাগ বসাতে ছুটে এলো রানুর লোভী মেয়ে

98
gb

বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ 

ভারতজুড়ে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন রানু মন্ডল। এক সময়ে অভাবের তাড়নায় স্টেশনে একসময় গান গেয়ে খাবার টাকা জোগাড় করা রুনু মন্ডল এখন কোটিপতি হওয়ার দ্বারপ্রান্তে। ইতোমধ্যে গুণঞ্জন উঠেছে বলিউড সুপারস্টার সালমান খান রানুকে ৫০ লাখ টাকার বাড়ি উপহার দিচ্ছেন।

গুণঞ্জন হোক আর যাই হোক রানু যে এখন নতুন স্টার হতে যাচে তাতে সন্দেহ নেই। একটি ভিডিও বদলে দিয়েছে তার জীবন। এখন তিনি রাতারাতি বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়েছেন এবং তার সাথে পুজার থিম সং ও গাইছেন।

এদিকে জানা গেল আরেক খবর, রানু মন্ডলের জীবন এভাবে বদলে যাওয়ার পরই তার মেয়ে চলে এসেছে তার কাছে। মায়ের দেখাশোনা করা থেকে শুরু করে সবসময় মায়ের ছায়াসঙ্গী হয়ে আছেন মেয়ে। কিন্তু মেয়ে এতদিন কোথায় ছিল? এই প্রশ্ন তুলেছেন প্রতিবেশীরা।

যদিও এই প্রশ্ন তোলার পক্ষে যথেষ্ট কারণ আছে। প্রতিবেশীদের কথায়, এতদিন মায়ের কোনো খোঁজই রাখেনি মেয়ে। শুধু মাসির হাত দিয়ে কিছু টাকা পাঠানো ছাড়া আর কোনো কর্তব্যই করেনি সে। রানু মন্ডলের শরীর খারাপ থেকে টুকিটাকি দরকার সমস্তটাই দেখে এসেছে প্রতিবেশীরা তাদের সাধ্যমতো। এখন হঠাৎই মেয়ে এসে মায়ের প্রতি ভালোবাসা দেখানোয় সেটাকে ঠিক সুবিধার চোখে দেখছেন না তারা।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More