মৌলভীবাজারে ৫০ জন দরিদ্র পরিবারকে নৌকা ও মাছ ধরার সামগ্রী বিতরন

76
gb

মৌলভীবাজার প্রতিনিধি ॥

যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে পরিচালিত বেসরকারি সংস্থা (কমিউনিটি এগেইন্সট পভার্টি) ক্যাপ ফাউন্ডেশন উদ্যোগে হতদরিদ্র পরিবারের মধ্যে ৫০টি নৌকা ও মাছ ধরার সামগ্রী বিতরণ করেছে।
শনিবার (২৪ আগস্ট) দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার আকাইলকুড়া ইউনিয়নের বানেশ্রী গ্রামে কাওয়াদিঘীর হাওরে বসবাসরত অন্তেহরী, কাদিপুর, জুমাপুর, কালাইপুরা এই চার টি গ্রামের হতদরিদ্র পরিবারের জীবিকা নির্বাহের জন্য “ফিশ ফর লাইফ” প্রজেক্টের আওতায় প াশ জন দরিদ্র পরিবারকে ৫০টি নৌকা ও মাছ ধরার সামগ্রী বিতরন করেছে। বিতরনে ক্যাপ ফাউন্ডেশনের (ইউ.কে) সি.ই.ও আব্দুল নূর হুমায়ুন, ক্যাপ ফাউন্ডেশনের ট্রাস্টি এন্ড ট্রেজারার আলম রুফ, এমবাসেডর মালিক মিয়া, রুহুল তরফদার, প্রজেক্ট কো অরডিনেটর দিলওয়ার হোসেন, অফিস ম্যানেজম্যান্ট জুয়েল মিয়া,কামরুল ইসলাম,জুবায়ের আলী, সুমন আহমদ, জসিম উদ্দিন, শামীম আহমদ ও লিলু হাসান নৌকা বিতরনে উপস্থিত ছিলেন ।
ক্যাপ ফাউন্ডেশনের ট্রাস্টি এন্ড ট্রেজারার আলম রুফ জানান অসহায় পরিবারকে স্বচ্ছল করতে প্রত্যন্ত অ লের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করছি ক্যাপ ফাউন্ডেশন, এসব মানুষের মুখে হাসি ফুটাতে পাড়লে এটাই আমাদের আনন্দ। এছাড়াও রোহিঙ্গা শরণার্থীদের খাদ্য সামগ্রী ও গর্ভবর্তী মায়েদের চিকিৎসা সেবা প্রদানের জন্য একটি এন্টিনেন্টাল ক্লিনিক পরিচালনা করছে ক্যাপ ফাউন্ডেশন। এদিকে কাওয়াদিঘী হাওরে বসবাসরত দরিদ্র পরিবারগুলো তাদের পরিবারের জীবিকা নির্বাহের জন্য এই নৌকা পেয়ে অনেক আনন্দিত।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More