কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লালনের ইন্তেকাল

893
gb

প্রেস বিজ্ঞপ্তি  ||

কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, মনিরুজ্জামান লালন ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিল্লাহে,,,রাজেউন)। শনিবার দুপুরে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, কণ্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। কুষ্টিয়া জেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোস্তফা বলেন, মনিরুজ্জামান লালন দীর্ঘদিন ধরে কুষ্টিয়া জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ছিলেন। তার রাজনীতি জীবনে আমার সাথে মধুর সম্পর্ক ছিলো। তার মৃতুতে জেলা আওয়ামীলীগের শোকের ছায়া নেমে এসেছে। কুষ্টিয়া জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আমজাদ আলী খান জানান, শনিবার দুপুর সাড়ে বারোটার সময় তার বুকে ব্যথা অনুভব করলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই মারা যান। ব্যক্তিজীবনে সৎ ও মহৎ ব্যক্তি ও সজ্জ্বন হিসেবে পরিচিত ছিলো। লালন ছিল অত্যন্ত নির্লোভ, ত্যাগী ও সাহসী মুজিব সৈনিক। বিভিন্ন আন্দোলন-সংগ্রামে লালনের অবদান অনস্বীকার্য। সে তার জীবন-যৌবনের মূল্যবান সময় ব্যয় করেছে দলের জন্য। এছাড়াও লালন রাজনৈতিক নেতৃত্বের পাশাপাশি সামাজিক নেতৃত্বেও যথেষ্ট অবদান রেখেছেন বলেও জানান তিনি।
মনিরুজ্জামান লালনের মৃত্যুতে এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার সভাপতির শোক
প্রেস বিজ্ঞপ্তি : কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, কুষ্টিয়া জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া পৌরসভার সাবেক কমিশনার মনিরুজ্জামান লালনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার সভাপতি এ্যাপে. কে এম জাহিদ। শোকবার্তায় তিনি বলেন, বর্ণাঢ্য রাজনীতি জীবনে এবং ব্যক্তিজীবনে মনিরুজ্জামান লালন সৎ, মহৎ ও সজ্জ্বন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলো। মনিরুজ্জামান লালন মৃুত্যতে তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

মনিরুজ্জামান লালনের ইন্তেকালে মাহাবুব-উল-আলম হানিফ এমপির শোক
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, মনিরুজ্জামান লালন ইন্তেকাল করেছেন (ইন্নালিলাহে ……. রাজেউন)। শনিবার দুপুরে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, কণ্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তাঁর মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের এমপি জননেতা মাহাবুব-উল-আলম হানিফ। এছাড়াও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

 

মনিরুজ্জামান লালনের ইন্তেকালে বিএফইউজে’র শোক
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, মনিরুজ্জামান লালন ইন্তেকাল করেছেন (ইন্নালিলাহে ……. রাজেউন)। তাঁর মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি
রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন। এছাড়াও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মর আত্মার মাগফিরাত কামনা করেন।