ফোবানা সম্মেলন ২০১৯ এর আইকন হলেন “জি আই রাসেল”

102
হাকিকুল ইসলাম খোকন :ওয়াশিংটন : যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক স্টেটের লং আইল্যান্ড এর  নাসাউ কলিসিয়াম এ অনুষ্ঠিত ৩৩তম ফোবানা সম্মেলনের আইকন হলেন জি এই রাসেল। ড্রামা সার্কেল এর আয়োজনে অনুষ্ঠিত ফোবানা সম্মেলনে ১০ হাজার ডলার ডোনেশন প্রদানের মাধ্যমে তিনি ফোবানা সম্মেলন ২০১৯ এর আইকন হলেন। খবর বাপসনিঊজ ।গত ১৩ জুলাই শনিবার ফোবানা সম্মেলন ২০১৯  এর কনভেনার নার্গিস আহমেদ এবং এক্সেকিউটিভ সেক্রেটারি আবির আলমগীরের ওয়াশিংটন সফরের সময় জি এই রাসেল  ১০ হাজার ডলারের চেক হস্তান্তর করেন। এসময় তার স্ত্রী জেবা রাসেল উপস্থিত ছিলেন। একই দিন একই সাথে ফোবানা স্বাগতিক কমিটি  আরও ১২টি সিলভার স্পনসর পেয়েছে ভার্জিনিয়ার বাংলাদেশী কমিউনিটি বিশিষ্ট জনদের কাছ থেকে। এই সিলভার স্পনসর প্রতিটির মূল্য ২ হাজার ডলার। 
এদিকে জি এই রাসেল আগামী ২০২১ সালে ওয়াশিংটনে ফোবানা সম্মেলন আয়জনের জন্য ফোবানা এক্সিকিউটিভ এবং সদস্য সমূহের নিকট আবেদন করে আসছেন। তিনি বলেন, ২০১৫ সালে আমি এবং আমার সংঘটন এই ফোবানায় যোগদান করি। তারপর থেকেই আমি সবার কাছে সম্মেলন হোস্ট করবার আগ্রহ প্রকাশ করে আসছি সবার কাছে। আশা করছি এবার নিরাশ হবোনা। সবার সহযোগিতায় ওয়াশিংটন ডিসিতে ২০২১ সালে ফোবানা সম্মেলন আয়োজন করতে সক্ষম হবো।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন