মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মাদ মুরসির ইন্তেকালে গভীর শোক মুরসির ইন্তেকালে ইসলামপন্থী জনতা মর্মাহত, গভীরভাবে শোকাহত

91
gb

মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মাদ মুরসির ইন্তেকালে গভীর শোক
মুরসির ইন্তেকালে ইসলামপন্থী জনতা মর্মাহত, গভীরভাবে শোকাহত
                                     -মাওলানা আবুল হাসানাত আমিনী
মিশরের সাবেক নির্বাচিত প্রেসিডেন্ট মুহাম্মাদ মুরসির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফতে ইসলামীর আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী। আজ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, জনগণের ভোটে নির্বাচিত মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসির ইন্তেকালে বাংলাদেশসহ বিশে^র ইসলামপন্থী জনতা মর্মাহত, গভীরভাবে শোকাহত।

তিনি বলেন, মিসরের স্বৈর শাসক জেনারেল সিসি অন্যায়ভাবে একজন নির্বাচিত প্রেসিডেন্টকে ক্ষমতাচ্যুত করে কারা প্রকোষ্ঠে নিক্ষেপ করে তিলে তিলে মৃত্যুর দিকে ধাবিত করেছে। মুরসিকে কারাগারে পর্যাপ্ত স্বাস্থ্যসেবা দেয়া হয়নি। তাঁর মৌলিক অধিকার হরণ করে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছিল। নিজের উপর জালিমের নির্যাতনের খড়গ চললেও মাথা নত করেন নি তিনি। একটি নির্জন অন্ধকার কক্ষে তাকে বন্দি করে রাখা হয়েছিল।

হাসানাত আমিনী বলেন, মুহাম্মদ মুরসি মিশরে ইসলামী আন্দোলনের একজন অগ্রনায়ক ছিলেন। ন্যায়-ইনসাফ ও জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে তিনি আমৃত্যু যে সংগ্রাম করে গেছেন, তা যুগ যুগ ধরে মুসলমানরা স্মরণ করবে। আমি মহান আল্লাহর কাছে তাঁর রুহের রহমত কামনা করি। আল্লাহ তায়ালা তাঁর এই মজলুম বান্দাকে জান্নাতে উঁচু মাকাম দান করুন। আমিন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More