বাইরের লোক আমাদের সম্পর্কটা বুঝবে না: ক্যাটরিনা

55

রুপালি পর্দায় সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন অগণিত মানুষের মন জয় করেছে।তাদের সিনেমা মানেই সুপারহিট। পর্দার বাইরেও এ যুগলের রসায়ন চমৎকারই ছিল বহুদিন।

বলিউডে বহুদিনের গুঞ্জন সুপারস্টার সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই গুঞ্জনের পক্ষে বাজিও ধরতে প্রস্তুত অনেকে। তবে সালমান-ক্যাটরিনার সেই মধুর সম্পর্ক স্থায়ী হয়নি। বিচ্ছেদ হয়ে যায় বলিউডের এই আকাঙ্ক্ষিত জুটির।

সালমানকে বাদ দিয়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা।সেই সম্পর্কও টেকেনি। এর পর থেকে কিছু দিন সিঙ্গেল ছিলেন বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত এ নায়িকা।

বলিপাড়ার খবর হচ্ছে- ক্যাটরিনা সালমানের প্রতি মুখ ফিরে তাকিয়েছেন। এই দুজনের সম্পর্ক আবারও জোড়া লাগার পথে। যদিও এ বিষয়ে এখনও এই দুজনের কেউ প্রকাশ্যে কিছু স্বীকার করেননি। তবে তাদের মধ্যে যে এখন গভীর বন্ধুত্ব সেটি স্পষ্ট।

সম্প্রতি ‘ভারত’ নামে একটি সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। এই পর্বের অতিথি টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী অর্চনা পূরণ সিংহ।

অনুষ্ঠানে সঞ্চালকের এক প্রশ্নের জবাবে ক্যাটরিনা বলেন, অভিনেতা হিসেবে সালমানকে সম্মান করি। আমি সেটে এক হাজার শতাংশ প্রস্তুতি নিয়ে পৌঁছাই। সেজন্য সালমানও আমাকে শ্রদ্ধা করে। আমাদের ইকুয়েশনটা পারস্পরিক সম্মানের। আমি একটা সীমা বজায় রাখি। সেটা অতিক্রম করে কখনও ওর সঙ্গে কথা বলি না। বাইরের লোকে আমাদের সম্পর্কটা বুঝবে না।

শোনা যায়, ২০০৯-এ ক্যাটরিনা-সালমানের বিচ্ছেদ হয়েছে। কিন্তু তারপরও বন্ধুত্বের সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছেন তারা। তারপর রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা জানাজানি হয়। এ বিষয়ে জানতে চাইলে ক্যাটরিনা বলেন, যে কারও প্রতি শ্রদ্ধা থাকা উচিত। জীবনে আগে কেউ ছিলেন, তার সঙ্গে হয়তো এখনও কিছু জিনিস শেয়ার করা যায়। শ্রদ্ধা থাকলে তবেই সেটা সম্ভব।

শোতে সালমানের বিয়ে নিয়ে প্রশ্ন করেন কপিল শর্মা? উত্তরে ক্যাটরিনা বলেন, ‘এ প্রশ্নের উত্তর কেবল দুজন দিতে পারবে—সালমান ও ভগবান।’ ক্যাটরিনা আরও জানান, সালমানের সেরা বন্ধুদের মধ্যে সাজিদ নাদিয়াদওয়ালা অন্যতম।

প্রসঙ্গত, বিচ্ছেদের পর দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে দেখা যায়নি ক্যাট-সালমান জুটিকে। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে তাদের পুনর্মিলন হয়। সালমান-ক্যাটরিনা জুটির পরবর্তী ছবি ভারত।এটি এবারের ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে।

মন্তব্য
Loading...