ইসরাইলি ট্যাঙ্কে ফিলিস্তিনিদের প্রথম ড্রোন হামলা

101
gb

ড্রোন ব্যবহার করে ইসরাইলের একটি ট্যাঙ্কসহ দুটি সামরিক যানে হামলা চালিয়েছে ফিলিস্তিনের ইসলামি জিহাদ আন্দোলন। ইসরায়েলের বিরুদ্ধে ফিলিস্তিনিদের ড্রোন হামলার ঘটনা এটিই প্রথম। এর আগে এ ধরণের হামলার খবর পাওয়া যায়নি।খবর জেরুজালেম পোস্টের।

গাজা সীমান্ত থেকে অস্ত্রটি ছোঁড়া হয়। ড্রোন হামলার একটি ভিডিও ইতমধ্যে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ড্রোন থেকে ছোঁড়া ক্ষেপণাস্ত্রটি ইসরাইলি ট্যাঙ্কে আঘাত করছে।

লেবাননের আল-মাসিরা টেলিভিশন চ্যানেল থেকে ইসলামি জিহাদ আন্দোলনের হামলার ওই ভিডিওটি প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হচ্ছে, গাজায় সাম্প্রতিক ইসরাইলি আগ্রাসনের জবাবে ইসলামি জিহাদ এ হামলা চালিয়েছে। তবে কবে হামলাটি করা হয়েছে সে সম্পর্কে কিছু জানায়নি তারা।

চলতি মাসের শুরুতে গাজা উপত্যকায় ইসরায়েলি হামলার কঠোর জবাব দেয় ফিলিস্তিনি প্রতিরোধ সংগঠনগুলো। ইসরায়েলে সাত শতাধিক রকেট ছুঁড়েছে প্রতিরোধ আন্দোলন হামাস ও ইসলামিক জিহাদ। এতে অন্তত চার ইসরায়েলি নাগরিক নিহত ও দুই শতাধিক আহত হয়। এরপরই যুদ্ধবিরতি মেনে নেয় ইসরায়েল।এই ভিডিওটি সে সময়ের বলে কেউ কেউ মন্তব্য করেছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More