দুর্নীতি বন্ধ না হলে জনগন উন্নয়নের সুফল ভোগ করতে পারবে না : বি. চৌধুরী

64
gb

 

নিজস্ব প্রতিবেদক :
দুর্নীতি বন্ধ না হলে জনগন সরকারের উন্নয়নের সুফল ভোগ করতে পারবে না বলে মন্তব্য করে যুক্তফ্রন্ট সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেন, সরকারের উচিত উন্নয়নের সুফল জনগনের কাছে পৌছে দিতে দুর্নীতির বিরুদ্ধে শক্ত অবস্থান গ্রহন করা।

বৃহস্পতিবার রাজধানীর শান্তিরগরস্থ ওয়াইট হাউজ হোটেলে বাংলাদেশ জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা যেমন আত্মশুদ্ধির জন্য পবিত্র রমজান মাসে রোজা পালন করি। গোপনেও কোনো কিছু খাই না। কেউ না দেখলেও আমরা ভাবি মহান আল্লাহ দেখবেন। একমাত্র আল্লাহর ভয়ে সততার মাধ্যমে ইফতারের আগ মুহূর্ত পর্যন্ত পানাহার থেকে বিরত থাকি। ঠিক তেমনি প্রত্যেক দিন যদি আমরা সিয়াম সাধনার দিন মনে করি আর সততার মাধ্যমে পথ চলি তাহলে খুব দ্রুত বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সক্ষম হবো।

বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, দেশব্যাপী দুর্নীতি এক মহাব্যাধিতে পরিনত হয়েছে। এই ভ্যাধি দূর করতে না পারলে স্বাধীনতা স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে না। শাসকগোষ্টির ভুলের কারণে আজ কৃষক তার উৎপাদিত ধানের সঠিক মূল্য পাচ্ছে না আর দুর্নীতি বাজরা লক্ষটাকার বালিশে ঘুমাচ্ছে। এ অবস্থা একটি দেশ চলতে পারে না।

বাংলাদেশ জাতীয় পার্টি চেয়ারম্যান ডা. এম.এ মুকিতের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, সাংস্কৃতিক মুক্তিজোটের প্রধান সমন্বয়কারী আবু লায়েস মুন্না, লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, মহাসচিব আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ জনদল মহাসচিব সেলিম আহমেদ, বাংলাদেশ জাতীয় পার্টি মহাসচিব এএনএম সিরাজুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব এডভোকেট জাফর আহমেদ জয়, প্রেসিডিয়াম সদস্য আওলাদ হোসেন বুলবুল, মো. ফারুকুল ইসলাম, এডভোকেট হানিফ দিহদার, বীর মুক্তযোদ্ধা মনিরুজ্জামান মনির, এটিএম হৃয়াদ, মোসতাক আলম খান, হাফেজ মাসুম বিল্লাহ, ন্যাপ ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু, এনডিপি ভাইস চেয়ারম্যান রাজু আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক উপপ্রধানমন্ত্রী অধ্যাপক ডা. এম এ মতিনের রুহের মাগফেরাত কামনা ও দেশের সুখ-সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More