এবার ঈদ ইত্যাদিতে বাড়তি চমক ফেরদৌস-পূর্ণিমা, সিয়াম-পূজা

65

ঈদুল ফিতরে টিভির অনুষ্ঠানগুলোর মধ্যে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে ইত্যাদি। বিনোদনমূলক এই ম্যাগাজিন অনুষ্ঠানটি গত প্রায় তিন দশক ধরে জনপ্রিয়তার শীর্ষে। ভিন্ন ধর্মী উপস্থাপনা, গল্প, নাট্যাংশ ও গানের কারণে দর্শকদের পছন্দের শীর্ষে নন্দিত নির্মাতা হানিফ সংকেতের এই অনুষ্ঠান।

এবারের ঈদেও থাকছেন হানিফ সংকেত। নানা চমক নিয়ে হাজির হচ্ছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি নিয়ে।

একটি বিষয়ভিত্তিক নাচে ও গানে দর্শক প্রিয় চার অভিনয় তারকাকে এক করেছেন তিনি। নৃত্যগীতের এই পর্বটিকে প্রাণবন্ত করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস, নায়িকা পূর্ণিমা ও এই প্রজন্মের দর্শকপ্রিয় তারকা সিয়াম ও পূজা।

সংগীত পরিচালনা করেছেন মেহেদী। নৃত্য পরিচালনা করেছেন মামুন। আয়োজক সূত্রে জানা গেছে, ব্যস্ততার মাঝেও এসব তারকা ইত্যাদির এ গানটির জন্য আন্তরিকতার সঙ্গে মহড়া করেছেন। শিল্পীরা জানিয়েছেন, এ অনুষ্ঠানে এলে নতুন-পুরনো অনেকের সঙ্গেই দেখা হয়। আড্ডায় আড্ডায় কখন যে মধ্যরাত গড়িয়ে যায় টেরই পাওয়া যায় না।

হানিফ সংকেতও শিল্পীদের এই আন্তরিকতা ও সহযোগিতায় মুগ্ধ। তিনি বলেন, ‘পরিকল্পনাজনিত কারণে অনেক আগে থেকে সিডিউল নেয়া না থাকলেও ইত্যাদির প্রয়োজনে যখন যাকে প্রয়োজন হয়, যোগাযোগ করলে সবাই আন্তরিকতার সঙ্গে সহযোগিতা করেন। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ।’

নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন জানিয়েছে, বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ ইত্যাদি প্রচার হবে। সাধারণত ঈদের পর দিন রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে প্রচার হবে ইত্যাদি।

মন্তব্য
Loading...