সিসিটিভিতে ধরা পড়ল সেই নবজাতককে ফেলে যাওয়ার দৃশ্য

111
gb

রাজধানীর শেরেবাংলা নগরের শিশু হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার ফুটফুটে নবজাতককে ফেলে যান দুই নারী।

হাসপাতালের সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাড়াহুড়ো করে ঢাকা শিশু হাসপাতালে ঢুকছেন দুই নারী। এদের মধ্যে একজন নারী বোরকা পরা,যার হাতে হাতে দেখা যায় কাপড়ের পুটুলিসদৃশ কিছু।

তিনি টয়লেটে প্রবেশ করে আবার দ্রুত বেরিয়ে যান। টয়লেটে প্রবেশের সময় তার হাতে পুটুলি দেখা গেলেও বের হওয়ার সময় সেটি ছিল না। ধারণা করা হচ্ছে, এ দুজনই ফেলে যান শিশুটিকে।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম বলেন, হাসপাতালের শৌচাগারে এক নবজাতককে পড়ে থাকতে দেখে রোগীর স্বজনরা ওয়ার্ড মাস্টারকে জানান। নবজাতকটি দুদিনের বলে ধারণা করা হচ্ছে। পরে ওই নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, বুধবার সকাল পর্যন্ত শিশুটিকে কেউ নিজের বলে দাবি করেনি। তবে শিশুটি দত্তক নিতে আমাদের মোবাইলে শত শত ফোন আসছে। সকাল থেকে আমি নিজেই ১০০-এর বেশি ফোন রিসিভ করেছি। সবাই শিশুটিকে দত্তক নিতে চাচ্ছেন।

এ ছাড়া রাত থেকেই শিশুটিকে দেখতে ও দত্তক নিতে হাসপাতালে ভিড় করছেন অনেকেই। এতে শিশুর স্বাস্থ্যের অবনতি হওয়ার আশঙ্কায় শিশু হাসপাতালে তার কেবিনের বাইরে পুলিশ মোতায়েন করেছি। চিকিৎসক ও তদন্তসংশ্লিষ্ট ছাড়া কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More