চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নসিমন উল্টে নিহত ৩,আহত ৮

10

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ধানের বস্তা ও ধানকাটা শ্রমিক বহনকারী একটি নসিমন উল্টে ৩ জন নিহত হযেছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। গত মঙ্গলবার (১৪’মে) রাত সাড়ে ৯টার দিকে জেলার নাচোল থেকে গোমস্তাপুরগামী সড়কের পীড়াসন নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি সড়ক পাশের খাদে উল্টে পড়ে। এতে নসিমন ও বস্তার নীচে চাপা পড়ে হতাহতের এ ঘটনা ঘটে। খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ ও গোমস্তাপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। এছাড়া গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হান ঘটনাস্থলে ও হাসপাতালে গিয়ে উদ্ধার কাজে সাহায্য করেন।
নিহতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের মৃত.মন্তাজ আলীর ছেলে মোজাফফর আলী (৬০), একই এলাকার মো.রাজ্জাকের ছেলে শহীদুল ইসলাম(২৫) ও আব্দুল মান্নানের ছেলে রাকিব আলী (২৪)। আহত ৮ জনের মধ্যে ৭ জনের বাড়িও ওই একই এলাকায়। এরা হলেন মুকিম, পিয়ারুল, রবু, দুলাল, ওমর, মান্নান ও সাদ্দাম। এদের ৫ জনকে প্রথমে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ও ২জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
গুরুতর আহত নসিমন চালক নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার নকইল গ্রামের আব্দুর রহমানের ছেলে আমিনুল ইসলামকে(৪৫) রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিমুদ্দিন জানান, শিবগঞ্জের ধোবড়া এলাকার ১০ জন ধান কাটা শ্রমিক ধানের বস্তা বোঝাই নসিমনের উপরে বসে নাচোল হতে গোমস্তাপুর হয়ে বাড়ি ফিরছিল।পথে গোমস্তাপুরের পীড়াসন নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক পাশের খাদের সামান্য পানিতে উল্টে পড়ে নসিমনটি। এতে ঘটনাস্থলে ১জন সহ ৩ জন নিহত ও কমবেশী ৮ জন আহত হন। আহত ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি। ###

মন্তব্য
Loading...