লন্ডনে শুরু হয়েছে টাইগারদের বিশ্বকাপ অফিসিয়াল জার্সি বিক্রি

168

বিশ্বকাপ ক্রিকেট খেলতে ১ মে দেশ ছেড়েছে বাংলাদেশ দল। বিশ্ব শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ইতিমধ্যে লন্ডনে পৌছেছে বাংলাদেশ ক্রিকেট টিম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্বকাপের জন্য দুই সেট জার্সি প্রস্তুুত করেছে। লাল এবং সবুজ রঙের জার্সি পড়েই মাঠে নামবেন টাইগাররা। দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থাটি এবারই প্রথমবারের মতো দলের অফিসিয়াল রেপ্লিকা জার্সি বাজারে ছেড়েছে। বিসিবির তত্ত্বাবধানে বাজারে আসা জাতীয় দলের রেপ্লিকা জার্সি কিনতে পারবেন ক্রিকেট প্রেমীরা।

লন্ডনে ক্রিকেট প্রেমীরা প্রিয় দলের বিশ্বকাপ জার্সি কিনতে পারবেন।লন্ডনে ক্রিকেট প্রেমীদেরকে টাইগারদের অফিসিয়াল জার্সি কিনতে পারবেন লন্ডনের জনপ্রিয় অনলাইন নিউজ প্রোটাল জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম থেকে।
লন্ডনে মিলবে স্বপ্নের বিশ্বকাপ জার্সি মাত্র ১৭ পাউন্ডে। বাংলাশে ক্রিকেট বোর্ড (বিসিবি) দেশ ও বিশ্বব্যাপী জার্সি ছড়িয়ে দেওয়ার দায়িত্ব দিয়েছে জনপ্রিয় বিভিন্ন প্রতিষ্ঠানকে।

ক্রিকেট প্রেমীরা এবারই নিজেদের গাঁয়ে দিতে পারবেন টাইগারদের মূল মানের জার্সি।

এছাড়া লন্ডনে বসবাসরত বাংলাদেশিরা জার্সির জন্য যোগাযোগ করতে পারেন,জিবি নিউজের স্পোর্টস রিপোর্টার ও বিসিএসএ ইউকে সভাপতি
আব্দুস সালাম,মোবাইল নাম্বারঃ 07787289207।
বিসিএসএ ইউকে সাধারণ সম্পাদক জাওয়ার আলী,মোবাইল নাম্বারঃ 07791270634 এবং জিবি নিউজের চেয়ারম্যান রাকিব রুহেল,মোবাইল নাম্বার।। +44 7931 705293 এই নাম্বারে জার্সির জন্য যোগাযোগ করতে পারেন।

মন্তব্য
Loading...