যুক্তরাজ্যের ওয়েলসের রাস্তায় আছড়ে পড়লো প্লেন

120
gb

আন্তর্জাতিক ডেস্ক।।জিবি নিউজ।।

যুক্তরাজ্যের ওয়েলসে একটি মহাসড়কের ওপর একটি ছোট প্লেন আছড়ে পড়লেও আরোহী তিনজন অলৌকিকভাবে বেঁচে গেছেন। ওই প্লেনটি একটি প্রধান সড়কের ওপর আছড়ে পড়লেও কোনও গাড়িকে আঘাত করেনি।

দক্ষিণ ওয়েলসের দমকল ও উদ্ধার সার্ভিস জানিয়েছে, মনমাউথশায়ারের অ্যাবাগ্যাভেনির কাছে ওই দুর্ঘটনায় প্লেনের আরোহী তিনজনই বেঁচে আছেন। রোববার স্থানীয় সময় সকাল ১১টার দিকে ওই প্লেন দুর্ঘটনার খবর দমকল বাহিনীকে খবর দেয়া হয়।

তারা জানিয়েছে, আরোহী তিনজন সামান্য আহত হয়েছেন এবং ঘটনাস্থলেই তাদের চিকিৎসা দেয়া হয়েছে। তবে সতর্কতার অংশ হিসেবে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ওই দুর্ঘটনার সময় ঘটনাস্থলে থাকা দুজন ব্যক্তি ড্যানিয়েল নিকোলসন ও জোয়েল স্ন্যার আরোহীদের উদ্ধার করতে সাহায্য করেন।

ঘটনাস্থলে প্রথম পৌঁছানো নিকোলসন বলেন, প্লেনটি উল্টে গিয়েছিল। আমরা প্রথমে প্লেনটির ভেতর দুজন মানুষকে দেখতে পাচ্ছিলাম। এসময় প্লেনে আগুন জ্বলছিল এবং তারা বাঁচার জন্য চিৎকার করছিল।

নিকোলসন আরও বলেন, আমি ভয় পাচ্ছিলাম যে ‘আমরা হয়তো তাদের বের করতে পারবো না।’স্ন্যারের সাহায্য ছাড়া প্লেনের আরোহীদের উদ্ধার করা সম্ভব হতো না।

স্ন্যার বলেন, আমি হঠাৎ করে ওই প্লেনটি দেখি এবং এটিতে ‘ধোঁয়া ও আগুন’ দেখতে পাই। এটা একটি অলৌকিক ঘটনা যে ওই প্লেনে আর কোনও আরেহী ছিলেন না।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More