বিশ্বনাথে স্কুলের নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ

111
gb

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি: বিশ্বনাথ উপজেলার ৪নং রামপাশা ইউনিয়নের পালের চক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। মোটা অঙ্কের অর্থের বিনিময়ে স্থানীয় আবেদনকারীদের বাদ দিয়ে নিয়মবহির্ভূতভাবে পাশের গ্রামের সুমন নামের একজনকে নিয়োগ দেন তিনি। এতে ফুসে উঠেছে স্থানীয় এলাকাবাসী ও প্রাক্তন শিক্ষার্থীরা। তারা এই অনিয়মের বিষয়ে বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করবেন। একইসঙ্গে অবিলম্বে এই নিয়োগ বাতিল করে স্থানীয় আবেদনকারীদের একজনকে নিয়োগ দেয়ার দাবি জানান।
ওই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা অভিযোগ করেন, বিদ্যালয়ের ক্যাচমেন্ট সীমানার বাইরের এলাকার একজনকে অবৈধ লেনদেনের মাধ্যমে প্রধান শিক্ষক নৈশপ্রহরী নিয়োগ দিয়েছেনÑ যা সরকারি নীতিমালার পরিপন্থি। অথচ যাকে নিয়োগ দেয়া হয়েছে তিনি আবেদনই করেননি। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন বলেন, শতভাগ সরকারি নীতিমালা অনুসরণ করে নিয়োগ দেয়া হয়েছে। এখানে কোন অনিয়ম হয়নি। এছাড়া নিয়োগটি দিয়েছেন ইউএনও স্যার। আমরা শুধু নিয়োগ কমিটিতে ছিলাম।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More