নিলু এক দেশপ্রেমিক রাজনীতিকের নাম : ধর্ম প্রতীমন্ত্রী

46
gb

আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও সরকারের ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, বাংলাদেশের রাজনীতিতে শেখ শওকত হোসেন নিলু এক দেশপ্রেমিক রাজনীতিকের নাম। নিজের ব্যাক্তিগত চাওয়া পাওয়া বলতে কিছু ছিলো না তার। দেশের মঙ্গল চিন্তাই তার ব্যাক্তিগত চাওয়া পাওয়া।

 

তিনি শেখ শওকত হোসেন নিলু’র রুহের মাগফিরাত কামনা করে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছিলেন। রাজনৈতিক মত বিরোধী থাকলেও একজন নেতা যে দেশ ও জাতির উন্নয়নে জাতীয় ঐক্য গড়ে তুলতে পারেন নিলু তার জলন্ত প্রমান।

 

শনিবার জাতীয় প্রেসক্লাবে এনপিপি ও এনডিএফ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ শওকত হোসেন নিলু’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ন্যাশনাল পিপলস্ পার্টি-এনপিপি আয়োজিত স্সরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এনপিপি চেয়ারম্যান শেখ সালঅউদ্দিন সালু’র সভাপতিত্বে মরহুমের কর্মময় জীবনের উপর আলোচনায় অংশগ্রহন করেন ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, গণদল চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, সাংস্কৃতিক মুক্তিজোটের সংগঠন প্রধান আবু লাইছ মুন্না, এন পি পি মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মন্ডল, জাগপা সভাপতি এ কে এম মহিউদ্দিন আহমেদ (বাবলু) প্রমুখ।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More