জগন্নাথপুরে অাগুনে পুঁড়ে ছাঁই বসতবাড়ী ॥ ৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

149
gb

জগন্নাথপুর প্রতিনিধি।।জিবি নিউজ।।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌর শহরের পূর্ব ভবানীপুর এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ভয়াবহ অগ্নিকান্ডে একটি টিন সেড ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা জানিয়েছে।

পৌর শহরের পূর্ব ভবানীপুর এলাকার বাসিন্দা উপজেলা সেটেলম্যান্ট অফিসের মহড়ার রেজাউল করিম রাজুর বসত বাড়ির বৈঠকখানা ও গোয়াল ঘরে হঠাৎ করে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে মুহুর্তেই উভয় ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় বাড়ির লোকজনদের চিৎকারে এবং আগুনের লেলিহান শিখা দেখে আশ-পাশের শত শত লোকজন আগুন নেভাতে ছুটে আসেন।

অগ্নিকান্ডের খবর জগন্নাথপুর ফায়ার সার্ভিস স্টেশনে জানানো হলে দ্রুত ফায়ার সার্ভিসের সদস্যরা অগ্নিকান্ডস্থলে ছুটে আসেন। এসময় ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনদের প্রায় ঘন্টাব্যাপী প্রানপন চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হলেও ততক্ষনে উভয় ঘরটি সম্পূর্ন পুড়ে ছাঁই হয়ে যায়।

এতে বৈঠক খানার কাঠের মালামাল ও জরুরী কাগজপত্রসহ গোয়ালঘর পুড়ে প্রায় ৫লক্ষাধিক টাকার ক্ষতিগ্রস্থ হয়েছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ গৃহকর্তা রেজাউল করিম রাজু জানান, কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে তা আমি বুঝে উঠতে পারছিনা। ঘটনার সময় আমি বাড়িতে না থাকলেও আমার পরিবারের সদস্যরা জানিয়েছেন হঠাৎ করে অগ্নিকান্ডের ঘটনায় গোয়াল ঘরের প্রায় ৮/১০টি গরু বাহির করা সম্ভব হলেও অন্যান্য মালামাল রক্ষা করা যায়নি। তিনি জানান, অগ্নিকান্ডের ফলে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে প্রায় ৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More