শ্রীমঙ্গলে মহিলাদের নেতৃত্বে দোকানে সন্ত্রাসী হামলা

651
gb

আবু জাফর সালাউদ্দিন।।জিবি নিউজ ২৪ ডট কম।।

শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডস্থ হেলাল তপাদারের মালিকানাধীন পপুলার ট্রেড সেন্টারে আজ বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল নারী সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে দোকানের মালামাল বাইরে ফেলে দেয় এবং ম্যানেজার ও কর্মচারীর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। নারী সন্ত্রাসীরা দোকানের ক্যাশে রক্ষিত নগদ টাকাও নিয়ে যায় বলে জানান ম্যানেজার ফয়সল।দোকানের মালিক হেলাল তপাদার জানান আমার সাথে তাদের ৫ বছর মেয়াদি ভাড়াটিয়া চুক্তিনামা রয়েছে এবং তাদের সম্পূর্ণ ভাড়া পরিশোধ রয়েছে।কেন তারা এমন করেছে আমার বুঝে আসছেনা,আমি এখন থানায় আছি বলে জানান।দোকানের মালিক পক্ষের অভিযোগ মার্কেটের মালিকের মেয়ে এডভোকেট উত্তরা দেব চৌধুরীর নেতৃত্বে ২০/২৫ জন নারী এর মধ্যে কিছু সংখ্যক মহিলা রাধানাথ সিনেমা হল থেকে বোরকা পড়ে ও ১০/১২ জন পুরুষ একসঙ্গে এ হামলা চালিয়ে মালামাল লোটপাট ও বাহিরে ফেলে তান্ডবলীলা চালায় বলে হেলাল তপাদারের মেয়ে সানজিদা জানান।

এ ব্যাপারে মৃত ক্ষিরোদ বিহারী দেব চৌধুরীর ছেলে পান্না লাল দেব চৌধুরী টুটুল বলেন আমার বোন এডভোকেট উত্তরা দেব আপনাদের সাথে পরে কথা বলবেন।বর্তমানে শহর ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহহিয়া ও থানা পুলিশ ঘটনাস্হলে রয়েছেন।
সর্বশেষ শ্রীমঙ্গল থানায় ১০-১৫ জনের নামে মামলার প্রস্তুতি চলছে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More