প্রধানমন্ত্রী প্রতিশ্রুতচাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আন্ত:নগর ট্রেনের দাবীতে মানববন্ধন

20

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত ও বহু প্রত্যাশিত চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আন্ত:নগর ট্রেন সার্ভিস দ্রুত চালুর দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বুধবার (২৪’এপ্রিল) দুপুরে শহরের সরকারী কলেজের সামনে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসী’র ব্যানারে কর্মসূচীতে বিভিন্ন প্রতিষ্ঠান,সংগঠনের প্রতিনিধি ও বিভিন্ন ¤্রিেণ-পেশা’র নারীপুরুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন,শহীদুল হুদা অলক,গোলাম শাহনেওয়াজ অপু, মনিরুজ্জামান, সৈয়দ হোসেন আহমেদ বাদশাহ,আবু হাসিব, মিজানুর রহমান, আব্দুস সালাদ বকুল, তৌফিকুল ইষলাম,এরফান আলী,নজরুল ইসলাম,জিয়াউর রহমান আরমান,শফিকুল আলম,মনিমুদ্দৌলা চৌধুরী,জিয়াউর রহমান তোতা, সাকিনা খাতুন পারুল প্রমুখ।
বক্তরা বলেন, গত ২৩’এপ্রিল ২০১১ সালে এই কলেজ মাঠে এক জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি দিয়েছিলেন আন্ত:নগর ট্রেন চালুর। কিন্তু আমলাতান্ত্রিক জটিলতায় তা এখনও চালু হয়নি। ২৫’এপ্রিল রাজশাহী-ঢাকা বিরতিহীন বনলতা এক্সপ্রেস ট্রেন চালু করবেন প্রধানমন্ত্রী। যা হবে রাজশাহী- ঢাকা চলাচলকারী চতূর্থ আন্ত:নগর ট্রেন। ওইদিন এর একটি ট্রেনের রুট চাঁপাই-রাজশাহী-ঢাকা করার কথা রয়েছে। যা কিনা সামনে ১ রমজান থেকে চলবে।
কোন জটিলতায় যেন এই সার্ভিস চালু’র বিষযটি ভেস্তে না যায় তা লক্ষ্য রাখার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন বক্তরা। সেই সাথে রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী সকল ট্রেনেরই রুট চাঁপাইনবাবগঞ্জ থেকে চালুর দাবী জানান বক্তরা। ###

মন্তব্য
Loading...