মৌলভীবাজার শেরপুরে নুসরাত হত্যা বিচারের দাবিতে মানববন্ধন

266
gb

মোফাদ আহমেদ।।জিবি নিউজ ২৪ ডট কম।।

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা, শিশু, নারী ধর্ষন, হত্যা ও নিপীড়নের দাবিতে আজ ২১শে এপ্রিল রবিবার বিকাল ৪ঘটিকার সময়, মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উদীচী শিল্পীগোষ্ঠী,শেরপুর , হামরকোনা বয়েজ ক্লাব ও বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার যৌথ উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ সাহেদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন
উদীচী শিল্পীগোষ্ঠী শেরপুর সংসদের আহবায়ক আব্দুস সামাদ আজাদ এসময় তিনি বলেন, প্রতিবাদী ছাত্রী নুসরাত জাহানকে কৌশলে হত্যা করা হয়েছে। এখনই সময় নারীর প্রতি সব ধরনের সহিংসতা রোধ করার।

বক্তব্য রাখেন বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার সভাপতি মিজানুর রহমান মিজান, শেরপুর প্রেসক্লাবের সাধারন ও শিল্পি গোষ্ঠীর সদস্য সচিব বায়েজিদ হোসেন বলেন, ‘কখনও কখনও নারীর ওপর নিপীড়ন হলে উল্টো ওই নারীর পোশাক বা চলাচল নিয়ে প্রশ্ন তোলে এই সমাজেরই একটি অংশ। এখন তারা কী বলবে? নুসরাত তো বোরকা পরেও পশুদের হাত থেকে রক্ষা পেল না।

উদীচী শিল্পীগোষ্ঠীর যুগ্ন আহবায়ক ইয়াছিন সেলিম,সদস্য হেলাল মিয়া।
বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার সিনিয়র সহ-সভাপতি সজ্জাদুর রহমান সাজ্জাদ।
কবি ও ছড়াকার বেলাল আহমদ,।
জাতীয় শ্রমিক লীগ শেরপুর আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক আব্দুস সালাম,
হামরকোনা বয়েজক্লাবের সভাপতি মুদরত আহমদ মুহন,সহসভাপতি উজ্জ্বল আহমদ,প্রচার সম্পাদক ইসমাইল হোসেন সাজু,উদীচী শিল্পী গোষ্ঠীর সদস্য সাইফুল ইসলাম সাইফ,তাজ স্পোর্টিং ক্লাবের সভাপতি লায়েছ আহমদ,শেরপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোফাদ আহমেদ,হামরকোনা বয়েজ ক্লাবের দপ্তর সম্পাদক সুকতার আহমদ,অর্থ সম্পাদক সোবেল আহমদ, সহ-অর্থ সম্পাদক ফয়সল আহমেদ প্রমূখ।
তনু, রাফিয়া, নুসরাত—আগামীকাল আমি নই তো?’, ‘আমার বোন হত্যার বিচার করুন অথবা আমাকে হত্যা করুন’, ‘বার্ন ইউনিটে জ্বলছে বোনের লাশ, রাষ্ট্র কী করে ধর্ষকের মুক্তি চাস’ ইত্যাদি স্লোগান লেখা পোস্টার হাতে মানববন্ধনে দাঁড়ান উপস্থিতিরা।
বক্তারা মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলাসহ তার দোসরদের বিচারের মুখোমুখি করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More