৩৯৭৪ পিস ইয়াবা,৯২০ বোতল ফেনসিডিল,সোয়া ৬ কেজি গাঁজা উদ্ধারচাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৪

11

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের সদর,গোমস্তাপুর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ৩৯৭৪ পিস ইয়াবা,৯২০ বোতল ফেনসিডিল ও সোয়া ৬ কেজি গাঁজা সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব,গোয়েন্দা পুলিশ ও বিজিবি। বুধবার (১৭’এপ্রিল) সকালে ও মঙ্গলবার (১৬’এপ্রিল) অভিযানগুলো চালানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন,সদরের সুন্দরপুরপুর বাগডাঙ্গা কাশিয়াডাঙ্গা (বর্তমানে শহরের বাগানপাড়ায় স্মশুর আমির আলীর বাড়িতে বসবাসরত) এলাকার আরশাদ আলীর ছেলে ছবির আলী(২৮),শিবগঞ্জের ছোট মহিষপুর এলাকার নওশেদের ছেলে জুয়েল রানা(৩০),দড়িগাছি উত্তরপাড়ার তোফাজ্জল হকের ছেলে সোহেল রানা(২৫) ও গোমস্তাপুরের তেতুলতলা ভাটাপাড়া এলাকার ইলিয়াস আলীর ছেলে রহমত আলী(২৩)।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার সকাল সোয়া ৮টার দিকে শহরের ঢাকা বাসষ্ট্যান্ড এলাকা খেকে ১৯৭৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন ছবির। এর আগে মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামের একটি আমবাগানে র‌্যাবের অভিযানে সোয়া ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হন জুয়েল রানা।
জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক(এসআই) রাশিদুল ইসলাম জানান,বুধবার সকাল সাড়ে ৬টার দিকে গোমস্তাপুরের রহনপুর নুনগোলা বাসষ্ট্যান্ড এলাকায় একটি পিকআপ তল্লাশী করে ৯২০ বোতল ফেনসিডিল পাওয়া গেলে গ্রেপ্তার করা হয় সোহেল রানা ও রহমত আলীকে।
চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ সরোয়ার বুধবার দুপুরে জানান,মঙ্গলবার দুপর ২টার দিকে ওয়াহেদপুর বিওপি টহল দল শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের বাবুপার এলাকায় সীমান্তে ফাঁদ পাতে। এসময় অজ্ঞাত এক ব্যক্তি ব্যাগ হাতে বাংলাদেশের ৪০ গজ ভেতরে প্রবেশের পর বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ব্যাগ ফেলে ভারতে পালিয়ে যায়। পরে ব্যাগ তল্লাশী করে ২ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
এসব অভিযানের ব্যাপারে সংশিষ্ট থানায় পৃথক মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বুধবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। ###

মন্তব্য
Loading...