২৮৪ পিস ইয়াবা,১৪৫ বোতল ফেনসিডিল উদ্ধারচাঁপাইনবাবগঞ্জে মাদক বিক্রির অভিযোগে ৮ নারীসহ গ্রেপ্তার ১১

58
জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলা সীমান্তে পুলিশ ও বিজিবি’র মাদকবিরোধি পৃথক অভিযানে ২৮৪ পিস ইয়াবা ও ১৪৫ বোতল ফেনসিডিলসহ ১১ জন গ্রেপ্তার হয়েছে। সোমবার সকালে (১৫’এপ্রিল)  ও গত রোববার (১৪’এপ্রিল) রাতে অভিযানগুলো চালানো হয়।
চাঁপাইনবাবগঞ্জ শহরে মাদক বিক্রির অভিযোগে ৮ নারীসহ ১১ জনকে ২৮৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোররাত থেকে সকাল পর্যন্ত শহরের চিহ্নিত মাদকস্পট মৃধাপাড়া,শান্তিমোড়,রামকৃষ্টপুর এলাকায় পৃথক অভিযানে এদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন,ওই এলাকার মাসুদ রানার স্ত্রী সুইটি(২৩),সুজন আলীর স্ত্রী তানিয়া (২৭),আনসার আলীর স্ত্রী সোনিয়া(৩২),জালালউদ্দিনের স্ত্রী সুলতানা বেগম(৩৫),আব্দুস সামাদের স্ত্রী ডলি(৫০),মনিরুল ইসলাম মিন্টুর স্ত্রী পপি খাতুন(৩২),মৃত রবিউলের স্ত্রী মর্জিনা(৩৬),মৃত শাহ আলমের স্ত্রী সাদিয়া বেওয়া(৪০),মৃত এহসান এচাঁনের ছেলে আনসার আলী(৩৮),শহরের শাহীবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে বকুল (৩৮) ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ডেঙ্গাপাড়া গ্রামের নাইমুল ইসলামের ছেলে হাবিবুর রহমান হাবু(৩২)।
সদর থানার পরিদর্শক(অভিযান) ইদ্রিস আলী জানান, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী। বারবার জামিনে বেরিয়ে এসে এরা আবারও মাদক ব্যবসায় লিপ্ত হয়। সোমবারের অভিযানের ব্যাপারে থানায় দু’টি পৃথক মামলা হয়েছে।গ্রেপ্তারকৃতদের বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক ইদ্রিস।
চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন(রহনপুর) অধিনায়ক লে.কর্ণেল এসএম সালাহউদ্দিন সোমবার জানান, গোপন খবরের ভিত্তিতে গত রোববার রাত ১০টার দিকে শিবগঞ্জের তেলকুপি বিওপি টহল দল সীমান্তের আড়াইশ গজ বাংলাদেশের ভেতরে ফাঁদ পেতে অভিযান চালায়। এসময় কয়েকজন চোরাকারবারী ভারতের দিক থেকে বাংলাদেশে প্রবেশের পর বিজিবি’র উপস্থিতি টের পায়। সঙ্গে সঙ্গে তারা সাথের মালামাল পেলে আম বাগানের ভেতর দিয়ে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায়। ধাওয়া করেও তাদের আটকানো যায়নি বলে বিজিবি জানায়। পরে এলাকা তল্লাশীদে ১৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান অথিধনায়ক।   ###
মন্তব্য
Loading...