জিবি নিউজ পরিবারে নব নিযুক্ত সহযোদ্ধাদেরকে অভিনন্দন।।রাকীব রুহেল

248

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা।।

যুক্তরাজ্যের জনপ্রিয়তার শীর্ষে বাংলা নিউজ পোর্টাল জিবি নিউজ ২৪ ও জিবি টিভি। হাঁটি হাঁটি পা পা করে সফলতার সাথে জিবি নিউজ ২৪ ও জিবি টিভি অতিবাহিত করেছে ছয়টি বছর। অনেক স্বনামধন্য ব্যক্তিদের আন্তরিকতা ও সহযোগিতায় আজ সকলের কাছে প্রিয় হয়ে উঠেছে জিবি নিউজ ২৪ ও জিবি টিভি। সম্প্রীতি জিবি নিউজ পরিবারের সাথে সম্পৃক্ত হওয়া সহযোদ্ধাদের সাথে টেলি কনফারেন্সে মতবিনিময় প্রাক্কালে জিবি নিউজ ২৪ ও জিবি টিভির চেয়ারম্যান রাকীব রুহেল এ কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী দিনগুলি আরো সুন্দর ও বৈচিত্র্যময় করতে জিবি নিউজ ২৪ ও জিবি টিভি বিভিন্ন ধরনের কর্মসূচী হাতে নিয়েছে। অতিশ্রীঘই জিবি নিউজ সারা বিশে^র কাছে আরো জনপ্রিয় হয়ে উঠবে।

নব নিযুক্ত সহযোদ্ধাদেরকে অভিনন্দন জানিয়ে রাকীব রুহেল আরো বলেন, আপনাদের পদচারনায় মুখরিত হয়ে উঠবে জিবি ফ্যামিলি। আমি বিশ্বাস করি সত্যনিষ্ঠ সাংবাদিকতায় আপনারা হবেন আগামী প্রজন্মের কাছে অনুসরনীয়।

জিবি ফ্যামিলিতে নব নিযুক্ত হলেন যথাক্রমে, রেজওয়ান আহমেদ-জিবি নিউজ এ্যডভাইজার, বশির খাঁন-এ্যামবাস্ডের (নিউইয়র্ক), হিরো কোরাইশী-ফাইন্যান্স এ্যডভাইজার, মিজানুর আর তারাফদার-মার্কেটিং এন্ড এডভারটাইজ (ইউএসএ), সৈয়দ মুসাদ্দিক-জিবি টিভি এ্যডভাইজার (কানাডা), আব্দুল মুজিব মজুমদার (কোরাইশী)-জিবি টিভি এ্যডভাইজার, রুমানা আক্তার শীপা-স্টাফ রিপোর্টার (শ্রীমঙ্গল), মুফাদ আহমদ মুরাদ-রিপোর্টার, ইকরাম উল্লা (নুরু)-ফটোগ্রাফার এবং সৈয়দ সুয়েব আলী সুমন-অফিস এডমিন (মৌলভীবাজার) প্রমুখ।

মন্তব্য
Loading...