ব্রুনাইয়ে কনসার্টে অংশ নিচ্ছেন কণ্ঠশিল্পী কোনাল

121
gb

দক্ষিণ পূর্ব এশিয়ার সমৃদ্ধশালী দেশ ব্রুনাই যাচ্ছেন কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেশটিতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনের আমন্ত্রণে সেখানে বসবাসরত প্রবাসীদের গান শোনানোর উদ্দেশ্যেই সেখানে যাচ্ছেন ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’র প্ল্যার্টফম থেকে উঠে আসা সময়ের জনপ্রিয় এ গায়িকা।

কোনাল জানান, ২৭ মার্চ দিবাগত রাত ১২ টার ফ্লাইটে ব্রুনাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। তবে তিনি একা যাচ্ছেন না। সঙ্গে যাচ্ছে তার দল ‘কে কোম্পানি’ এর সদস্যরা।

থাকছেন সাজু (কি-বোর্ড), রাসেল (লিড গিটার), রুবেল (বেজ গিটার), রাজ (সাউন্ড), পলাশ (পার্কেশন), মানিক (অক্টোপ্যাড)। ২০০৯ সালে চ্যানেল আই ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগি হিসেবে জয়ী হন তিনি। ওই প্রতিযোগিতা থেকে বেরিয়ে গানের সবক্ষেত্রে হেঁটেছেন কোনাল। তবে তিনি সবচেয়ে বেশি মনোযোগী ছিলেন প্লেব্যাকে। গেল বছর ‘যদি একদিন’ ছবিতে তাহসানের সঙ্গে তার গাওয়া ‘পারবো না তোমার হতে’ ব্যাপক জনপ্রিয়তা পায়।

কোনাল বলেন, ২৯-৩০ মার্চ ব্রুনাইয়ের দুই শহরে দুটি কনসার্টে অংশ নেব আমি এবং আমার আমার দল ‘কে কোম্পানি’। এর আগে আমেরিকা, যুক্তরাজ্য, ইউরোপের বিভিন্ন দেশ, সিঙ্গাপুর, মালয়েশিয়া, কাতার, ওনাম, দুবাইসহ বিশ্বের বিভিন্ন দেশে গেয়েছেন কোনাল। সবগুলো দেশে গিয়েছিলেন প্রবাসীদের গান শোনাতে। তিনি বলেন, আমি নিজে ছোটবেলা থেকে বড় হয়েছি কুয়েতে। তখন আমি নিজেই ছিলাম প্রবাসী। তাই আমি নিজে বুঝি প্রবাসীরা এসব অনুষ্ঠান নিয়ে কতটা উদগ্রীব থাকেন। তাদের মুখে হাসি ফোটানো এবং কিছুটা আনন্দ ভাগাভাগির মধ্যে অন্যরকম প্রশান্তি কাজ করছে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More