ভেরিফাইড হলো লায়লার ফেসবুক পেইজ

124
gb

 

মতিউর রহমান মুন্না :: এবার ভেরিফাইড হলো ক্লোজআপ ওয়ান-১২ এর সেরা তারকা সুলতানা ইয়াসমিন লায়লার ফেসবুক পেইজ। গানের পাখি লায়লার ফেসবুক পেইজটি যাচাই-বাছাই করে এর যথার্থতা নিশ্চিত করে ফেসবুক কর্তৃপক্ষ। এর মাধ্যমে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বাংলাদেশি নারী তারকা হিসেবে ফেসবুক পেইজে ভেরিফাইড হন লায়লা। মঙ্গলবার দুপুরে দেখা গেছে ফেসবুকে লায়লার ভক্তের সংখ্যা প্রায় লক্ষাধীকের কাছাকাছি। বর্তমানে লায়লার ফেসবুক পেইজের নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। লায়লা বলেন, ফেসবুক আমার পেইজটিকে ভেরিফায়েড পেইজ হিসেবে স্বীকৃতি দিয়েছে। এ জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।
তিনি ফেসবুক পেইজে এক লাইভে এসে তার বক্তদের উদ্দেশে বলেন, ‘আলহামদুলিল্লাহ্‌, আজকে আমি খুবই খুশি। আজকে আমার পেইজ ভেরিফাইড হয়েছে। কৃতজ্ঞতা জানাই আমার পেইজ এর সাথে কানেক্টেড আপনাদের সবাইকে, সেই প্রথম থেকে আজ অবধি, আমার গানকে ভালোবেসে আমার সাথে থাকার জন্য। এবং আশা রাখবো ভবিষ্যতে এই ভাবে আমার পেইজ এর সাথে থেকে আমাকে উৎসাহিত করবেন। আল্লাহ্‌ পাক সবাইকে সুস্থ রাখুন।
উল্লেখ্য,  “ক্লোজআপ ওয়ান-২০১২” এর চূড়ান্ত পর্বের অনুষ্ঠানে বিজয়ীর মুকুট মাথায় পড়েন নাটোরের বনপাড়ার মহিষভাঙ্গা গ্রামের মেয়ে সুলতানা ইয়াসমিন লায়লা।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More