জন্মদিনে সাকিবকে মেয়ে আলাইনার চমক (ভিডিও)

71

রোববার ছিল সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন। আইপিএলে খেলতে শুভদিনটিতে ভারতে ছিলেন তিনি। সঙ্গত কারণে বাবার জন্মদিনে দূরে ছিল একমাত্র আদরের মেয়ে আলাইনা হাসান অব্রি। তাই বলে কি জন্মদিনের শুভেচ্ছা জানানো থেকে বিরত থাকবে ছোট আলাইনা? মোটেও না। ভিডিও কলে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে খায়েশ পূরণ করেছে সে।

আইপিএলের দ্বাদশ আসরে নিজেদের প্রথম ম্যাচে জয়ের খুব কাছে গিয়েও হেরে গেছে সানরাইজার্স হায়দরাবাদ। জয়ের জন্য শেষ ওভারে ১৩ রান আটকাতে হতো সাকিবকে। তবে প্রথম ৪ বলেই জয়ের বন্দরে নোঙর করে কলকাতা নাইট রাইডার্স।

হায়দরাবাদকে জেতাতে না পারায় বিমর্ষ ছিলেন সাকিব। তবে তাকে মন খারাপ করে থাকতে দেননি অরেঞ্জ আর্মিরা। মন ভালো করার জন্য ভিডিও কলে ‘হাজির’ করে মেয়ে আলাইনাকে।

সাকিবকে মেয়ের শুভেচ্ছা জানানোর এমনই দারুণ এক ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুকে প্রকাশ করেছে হায়দরাবাদ। তাতে দেখা গেছে, দলের একজন ক্যামেরায় ভিডিও অন করেই বিশ্বসেরা অলরাউন্ডারের কক্ষে প্রবেশ করেন। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। প্রেক্ষিতে হাতে থাকা মোবাইল ফোন বিছানায় রেখে তার সঙ্গে হ্যান্ডশেক করেন তিনি। পরে জন্মদিনের শুভেচ্ছার বিনিময়ে ধন্যবাদ জানান।

এরপরই সাকিবের দিকে একটি মোবাইল এগিয়ে দেয়া হয়। তাতে ভিডিওতে সাকিবকে ‘হ্যাপি বার্থডে টু পাপা (শুভ জন্মদিন বাবা)’ বলে শুভেচ্ছা জানাতে দেখা যায় আলাইনাকে। মেয়ের মিষ্টি এ শুভেচ্ছা বার্তায় আর মুখ গোমড়া করে রাখতে পারেননি বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। হেসে ওঠেন নিজের অজান্তেই।

Happy Birthday Shakib Al Hasan

A sweet surprise from a very special person for Shakib Al Hasan. #OrangeArmy #HBDShakib 🎂

Posted by SunRisers Hyderabad on Sunday, March 24, 2019

মন্তব্য
Loading...