মেয়ে শ্রদ্ধার বিয়ে নিয়ে যা জানালেন শক্তি কাপুর

57

বলিউড যেন বিয়ে বাড়ি। গত বছরের শেষ থেকেই বিয়ের ধুম চলছে সেখানে। চলতি বছরে এসেও থামছে না তা। গত বছর বিয়ের পিঁড়িতে বসেন দীপিকা ও রণবীর সিং।

যদিও সিনেপ্রেমীরা বছরজুড়েই মেতেছিলেন নিক জোনাস ও প্রিয়াংকাকে নিয়ে। বিয়ে করেছেন সোনাম কাপুর ও আনন্দ আহুজা।

হালের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরই বাদ থাকবেন কেন। এবার বিয়ের ঘোষণা এলো তার কাছ থেকে। এমনটাই জানিয়েছিল ভারতীয় গণমাধ্যমগুলো।

তারা জানিয়েছিলেন, অর্জুন-মালাইকা, বরুণ-নাতাশা, রণবীর-আলিয়া, ফারহান ও শিবানীর পর বিয়ের কাতারে দাঁড়াচ্ছেন এক জোড়া নাম। তারা হলেন শ্রদ্ধা-রোহান।

বলিমহলের গুঞ্জন, দীর্ঘদিনের প্রেমকে পরিণতি দিতে চলেছেন শ্রদ্ধা। পেশায় ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠর সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন তিনি।

তবে বলিউড বাবলের খবর, রোহানের সঙ্গে দীর্ঘদিন ধরে বন্ধুত্ব থাকলেও দুজন প্রেমে জড়িয়েছেন বড় জোর এক বছরের কিছু বেশি সময় ধরে।

আরও জানা গেছে , বাবা খল অভিনেতা শক্তি কাপুরের চাপে পড়েই একরকম বিয়েতে রাজি হয়েছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা।

কিন্তু এবার বাবা শক্তি কাপুরের মুখে শোনা গেল ভিন্নকথা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজরে প্রকাশ, শ্রদ্ধার বিয়ের বিষয়টি উড়িয়ে দিয়েছেন শক্তি কাপুর।

গনমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে শক্তি বলেন, শ্রদ্ধার বিয়ের খবরটি গুজব ছাড়া আর কিছুই নয়। অন্তত চার-পাঁচ বছরের আগে বিয়ে করবে না সে। তার মন শুধুই ক্যারিয়ার গড়ার দিকে।

তাছাড়া সিনেমা নিয়ে শ্রদ্ধা এতোই ব্যস্ত যে, আগামী দুই বছর বিয়ে করার জন্য কোনো তারিখ ঠিক করতে পারবে না বলে জানান শক্তি কাপুর।

তবে রোহানের সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক বিষয়ে যে গুঞ্জন চলছে সে প্রশ্নে তিনি জানান, বিষয়টি রটনা। চলচ্চিত্র জগতে কাজ করতে গিয়ে সবসময়ই কারও না কারও সঙ্গে যোগাযোগ তৈরি হয়। এটা তেমনই কিছু একটা।

মন্তব্য
Loading...