আইপিএল খেলতে যাচ্ছেন সাকিব, বোর্ডের সতর্কবার্তা

74

চোট কাটিয়ে উঠেছেন সাকিব আল হাসান। ফলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে তার আর বাধা রইল না। ইতিমধ্যে অনাপত্তিপত্র (এনওসি) দিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আইপিএলে খেলার টিকিট দিলেও সামনে জাতীয় দলের আয়ারল্যান্ড সফর ও বিশ্বকাপ থাকায় তাকে ইনজুরি ইস্যুতে সতর্ক করে দিয়েছে বোর্ড।

বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, যাওয়ার আগে সাকিবের সঙ্গে আমরা আলাপ করব, যেন ফিটনেস নিয়ে কোনো ঝুঁকি না নেয় সে। খেলার অবস্থায় না থাকলে মাঠে নামবে না ও, যেন বলে দেয় ফ্র্যাঞ্চাইজিকে। সে নিজেরটা খুব ভালো বুঝে। ও নিজেই খুবই সতর্ক আছে। এক মাস তো দেখলাম।

তিনি বলেন, সাকিবের ইনজুরি সবসময় আমাদের জন্য বড় দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। সে বাংলাদেশ ক্রিকেটের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আইপিএল খেলতে গিয়ে আবার যেন ইনজুরিতে না পড়ে সেদিকে আমাদের দৃষ্টি থাকবে। যতটুক পারে ঝুঁকি কম নিলে ওর জন্য ভালো হবে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ব্যাটিংয়ের সময় আঙুলে চোট পান সাকিব। এ কারণে টাইগারদের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যেতে পারেননি তিনি।

আগামী ২৩ মার্চ মাঠে গড়াবে আইপিএলের দ্বাদশ আসর। সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদের প্রথম ম্যাচ ২৪ মার্চ। ওপার বাংলার ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ অভিযানে নামবেন অরেঞ্জরা। তাতে বিশ্বসেরা অলরাউন্ডার খেলার সুযোগ পান কি না তাই দেখার।

মন্তব্য
Loading...