গোবিন্দগঞ্জে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ মামলায় পলাতক আসামী গ্রেফতার

159
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ||

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামী বাইরে থাকায় এক গৃহবধূকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ থানায় মামলা হলে দীর্ঘ দিন পলাতক থাকার পড় গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসানের নিদের্শে, এস আই আবুল কালাম আজাদের নেত্বতে ফাসিতলা বাজার থেকে ২নং আসামী সৈয়দ আপেল মাহমুদ কে গ্রেফতার করেছে থানা পুলিশ,এ ঘটনায় ওই গৃহবধূ স্থানীয় ১৫ অক্টোবর থানায় একটি ধষণ মামলা দিয়েছিলেন।এতে উপজেলার কামারদহ ইউনিয়নের বার্ণা চন্দ্রশিখর(মোগলটুলি) গ্রামের আবুল কাশেমের ছেলে আব্দুল ওয়াহেদ ওরফে ডিপটি মিয়াকে (৪৭) অভিযুক্ত করা হয়।
মামলার বিবরণে জানা যায়,ডিপটি মিয়া ওই গৃহবধূর রুপ যৌবনের প্রতি আকৃষ্ট হয়ে কুকর্মের প্রস্তাব দেয়।এতে রাজি না হলে বাড়ীতে কেউ না থাকার সুযোগে ডিপটি মিয়া অস্ত্রের ভয় দেখিয়ে ১৫ অক্টোবর শনিবার দুপুরে তাকে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের চিত্র মোবাইল সেটে ধারণ করা হয়।এরপর বিভিন্ন সময়ে ভিডিওটি তার স্বামীকে দেখানোসহ ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এরই এক পর্যায়ে ১৫ অক্টোবর শনিবার দুপুরে ওই নারীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।
ওই গৃহবধূ জানান,এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ডিপটিকে হাতেনাতে আটক করে। পরে বিষয়টি জেনে তার পক্ষের ১৫-২০ জনের স্বশস্ত্র যুবকের দল আমার ঘরের দরজা ভেঙ্গে ডিপটিকে ছিনিয়ে নিয়ে যায়।এতে বাধা দিতে গিয়ে তাদের মারধরে রাজা মিয়া,মোজাম ও লোকমান নামে তিনজন আহত হন।
এখবর নিশ্চিত করে, অফিসার ইনচার্জ একেএম মেহদী হাসান জানান,আটককৃত সৈয়দ আপেল মাহমুদ কে ধষর্ণ মামলায় আদালত প্রেরণ করা হয়।