প্রেমিকাকে বিয়ে করছেন আলোচিত নায়ক সিয়াম আহমেদ

133
gb

জিবি নিউজ24 ডেস্ক //

ঢালিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত নায়ক সিয়াম আহমেদ বিয়ে করতে যাচ্ছেন। কনে অবন্তীর সঙ্গে তার ৯ বছরের সম্পর্ক। প্রেম করছেন ৭ বছর হলো। বন্ধুর বোন অবন্তীর সঙ্গে এবার তিনি শুরু করতে যাচ্ছেন সংসারজীবন। গতকাল শুক্রবার রাতে রাজধানীর বারিধারায় কনে শাম্মা রুশাফি অবন্তীর বাসায় কনে পক্ষের গায়েহলুদের অনুষ্ঠান হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় বর সিয়ামের রাজারবাগের বাসায় ছেলেপক্ষের গায়ে হলুদ। আর ১৬ ডিসেম্বর বিজয় দিবসে অনুষ্ঠিত হবে তাদের প্রেমের বিজয়।

কনে অবন্তী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করে এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে ইন্টার্নি করছেন। প্রথম বর্ষেই পরিচয় হয় দুজনের। অন্যদিকে মা-বাবার একমাত্র ছেলে সিয়াম ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। কিন্তু পরের বছর ইউনিভার্সিটি অব লন্ডনে ভর্তি হয়ে সেখান থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি নেন। যুক্তরাজ্য থেকে বার অ্যাট ল শেষ করে দেশে ফিরে জড়িয়ে পড়েন অভিনয়ে।

শুরুতে বেশ কিছু বিজ্ঞাপচিত্রে কাজ করেছেন সিয়াম। টিভি নাটকে প্রথম অভিনয় ২০১৪ সালে। ‘ভালোবাসা ১০১’ নামে নাটকটিতে তার অভিনয় প্রশংসিত হয়। তবে ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ দিয়েই বাজিমাত করেন সিয়াম। ছবিটি দারুণ ব্যাবসাসফল হয়। সিয়াম রীতিমতো জায়গা করে নেন দর্শকের হৃদয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দহন’। এই মুভিটিও এখন পর্যন্ত ব্যাপক ব্যবসা করছে। তার তৃতীয় ছবি ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাবে আগামী বছরের ৮ ফেব্রুয়ারি।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More