লিট ফেস্টে ক্যান্সার জয়ের গল্প শোনালেন মনীষা

80

জিবি নিউজ 24 ডেস্ক//

‘ঢাকা লিট ফেস্ট ২০১৮’ উৎসবে অংশ নিলেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। গতকাল শুক্রবার এই উৎসবে তিনি অংশগ্রহণ করে তাঁর জীবনের প্রথম গ্রন্থ ‘দ্য বুক অব আনটোল্ড স্টোরিজ’ প্রকাশের ঘোষণা দেন। একইসঙ্গে গুনী এই অভিনেত্রী ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করার এক অন্যরকম গল্প শোনান।

গত ৮ নভেম্বর বাংলা একাডেমিতে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় সাহিত্য উৎসব ‘ঢাকা লিট ফেস্ট ২০১৮’ উৎসব শুরু হয়। শুক্রবার সকাল ১১টায় দ্বিতীয় দিনের লিট ফেস্ট শুরু হয়। দুপুরে মনীষা উৎসবে যোগ দিয়ে আগত লেখক ও শ্রোতাদের ক্যান্সারের বিরুদ্ধে তার লড়াইয়ের গল্প শুনান।

এদিন মনীষা তার বই এবং জীবনের নানা গল্প নিয়ে দুই ঘণ্টার একটি সেশনে অংশগ্রহণ করেন। এই সময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী ও পরিচালক নন্দিতা দাস। বেশ জমে উঠে ছিল তাদের আড্ডা।

উল্লেখ্য, ‘১৯৪২ অ্যা লাভ স্টোরি’ ছবির মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেছিলেন নেপালি কন্যা বলিউড নায়িকা মনীষা কৈরালা। ক্যান্সারের সঙ্গে অনেক দিনে লড়াই করে জিতে ফিরে আসেন তিনি। এরপরে তিনি রাজকুমার হিরানি নির্মিত সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করেন।

মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More