বিপুল উৎসাহ ও আনন্দঘন পরিবেশে অনুষ্টিত হয়েছে বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর বাৎসরিক আনন্দ ভ্রমন ২০১৮(ভিডিও)

396
gb
বৃষ্টল থেকে আমাদের প্রতিনিধি জানান-

কমিউনিটির নবীন প্রবীণদের মধ্যে মেলবন্ধন সৃষ্টির লক্ষে প্রতি বছরের ন্যায় বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এবং ওয়েস্ট এবার ও আয়োজন করে বাৎসরিক বনভোজন ও আনন্দ ভ্রমন এর.
বৃষ্টল বাংলাদেশ এসোসিয়েশন ভবন
থেকে যাত্রা করে ওয়েমাঊথ সি বিচ এর উদ্দেশ্যে.
উক্ত আনন্দ যাত্রায় কমিউনিটির তিন শতের ও অধিক নারী পুরুষ ও বাচ্চারা অংশ গ্রহন করেন .
আনন্দ ভ্রমনে বাংলাদেশ এসোসিয়েশন এর পরিচালনা কমিটির পক্ষে নেতৃত্ব প্রদান করেন সভাপতি ফকরুল আলী,সম্পাদক মোর্শেদ আহমদ মতচ্ছির ,সহ-সভাপতি চমক আলী, ট্রেজারার জাবেদ রহমান,
যুগ্ম-সম্পাদক মতচ্চিন আলী , অর্গেনাইজিং সেক্রেটারি সিদ্দীক মিয়া ,এডুকেশন সেক্রেটারী আইনুল ইসলাম,প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারি খায়রুল আলম লিংকন,ধর্ম বিষয়ক সম্পাদক সেলিম আহমদ,, মেম্বারশিপ সেক্রেটারি মোক্তাদির মিয়া ,আব্দুল ওয়াহিদ প্রমুখ.
বৃটেনের কর্মব্যস্ততাকে পিছনে ফেলে একদিনের জন্য অবাল বৃদ্ধ যুবকরা যেন ফিরে পেয়েছিল হারিয়ে যাওয়া দেশের পুরনো সেই আমেজ. সকলেই ফিরে গিয়েছিলেন ফেলে আসা সেই সব দিনে. নানা রকম দেশীয় খাদ্য দ্রব্য ছারাও ছিল বিভিন্ন রকমের খেলাধুলার আয়োজন ও রাফেল টিকেট এর. অংশগ্রহনকারীদের মধ্যে ড্র এর মাধ্যমে পুরস্কার বিতরন করেন বাংলাদেশ হাউজের ট্রাষ্টি এম এ ওয়াহাব.
অংশগ্রহন কারী বৃন্দ এরকম আনন্দ ভ্রমন ও পিকনিক এর আয়োজন গ্রহন করার জন্য বাংলাদেশ হাউজ কতৃপক্ষকে কমিউনিটির পক্ষথেকে ধন্যবাদ জানান.

Attachments area