সিলেট চেম্বার প্রেসিডেন্ট খন্দকার সিপার আহমদ সংক্ষিপ্ত সফরে লন্ডন আসছেন

454
gb

স্টাফ রিপোর্টার ||

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার সিপার আহমদ আগামী ২ মে বুধবার এক সংক্ষিপ্ত সফরে লন্ডন আসছেন। সফরকালে তিনি কমিউনিটির বিভিন্ন ব্যবসায়ীক সংগঠনের নেতৃবৃন্দের সাথে দ্বি-পাক্ষিক ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করবেন । বিশেষকরে ৪ মে শুক্রবার বেলা ২টায় সিপার এয়ার সার্ভিসের উদ্যোগে পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেল রোডস্থ ফিস্ট রেস্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে যোগদান করবেন ।
উল্লেখ্য, সিলেটের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের কর্ণধার খন্দকার সিপার আহমদ স্থানীয় বহু সামাজিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত । তিনি সিপার এয়ার সার্ভিস, সিপার হজ এন্ড ওমরাহ্ গ্রুপ ও সিপার এয়ারপোর্ট যাত্রী সেবা’র প্রধান নির্বাহী কর্মকর্তা । তাছাড়া, সিলেট সানিহিল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভাইস চেয়ারম্যান, এয়ারলাইন্স ক্লাব অব সিলেট, ক্যাটারার্স গ্রুপ অব সিলেট ও সিলেট হলিসিটি লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সিলেট প্রেসক্লাবের আজীবন সদস্য। তিনি ৯ মে পর্যন্ত যুক্তরাজ্যে অবস্থান করবেন। এসময় তাঁর সঙ্গে ০৭৯৩১ ৬০৯ ৫৮০, ০২০ ৭৭২৪ ২৩৬৯ নাম্বারে যোগাযোগ করা যাবে।

 

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More