মৌলভীবাজারে ২ মাসের সাজাভোগ করে ভুয়া ডাক্তার আবারো নবীনগর থেকে আটক

320
gb

গত বছর মৌলভীবাজারের একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে ভুয়া ডাক্তার মোস্তাফিজুর রহমান (৪৫)কে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থেকে শুক্রবারে আবারো আটক হয়েছে।

জানা যায়, গত বছর মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কে আইকন ডায়াগনস্টিক সেন্টার থেকে আটক করা হয় রাকিব কে (ভুয়া পরিচয় ডাঃমোস্তাফিজুর রহমান)। তখন তাকে ২ মাসের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
ছাড়া পেয়ে সে আবারো ডাক্তার পরিচয়ে রোগী দেখা শুরু করে। শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর অলিউর রহমান হাসপাতাল থেকে তাকে আবারো আটক করা হয়েছে । ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১৮ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও দুই মাসে কারাদন্ডের রায় দেন।

উল্লেখ্য গত বছর মৌলভীবাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে তিন মাস যাবত সে বিশেষজ্ঞ ডা. পরিচয়ে রোগী দেখে আসছিল। কর্তপক্ষ তখন জানায়, তারা সার্টিফিকেট চাইলেও সে দেব দিচ্ছি বলে দেরী করছিল। কিন্তু সচেতন মহল তখন জানায় ডাক্তার বসানোর আগে সার্টিফিকেট চেক করা কর্তৃপক্ষের দায়ীত্ব।

কর্তৃপক্ষের সহযোগিতা ছাড়া চেম্বার করা সম্ভব নয়। সে শত শত রোগীকে ভুল চিকিৎসা দেয়। তার আসল নাম রাকিবুল ইসলাম। কুমিলার হোমনা উপজেলার নিলুখী গ্রামে তার বাড়ি।