মৌলভীবাজারে কারা‌তে কৃতী ছাত্র ছাত্রী‌দের কে সংবর্ধনা  প্রদান 

এনামুল হক আলম

 মে‌ৗলভীবাজার সোতোকান কারা‌তে স্কুলের আ‌য়োজ‌নে ও বাংলা‌দেশ মার্শাল আর্ট কন‌ফেডা‌রেশন সা‌র্বিক সহ‌যো‌গিতায় মৌলভীবাজার সোতোকান কারা‌তে স্কু‌লের কৃতী ছাত্র ছাত্রী‌দের সংবর্ধনা প্রদান করা হয় ।  ১৭ জুলাই ২০২১ইং তা‌রি‌খে মৌলভীবাজার সোতাকান কারা‌তেএর আ‌য়োজ‌নে ব্লাক বেল্ট ১ম ড‌্যান প‌রিক্ষায় মৌলভীবাজার সোতোকান কারা‌তে স্কুলের কৃতী ছাত্রী তাস‌নিয়া বকসী , বকসী তাই‌য়্যেবু জামান , রাইয়ান শ‌াহাজান অভি , সান‌জিদা শাহাজান ইভা , আবু তা‌লেব চৌধুরী , টুটুল খান , ‌মোঃ রা‌হেল মিয়া , ‌শেখ মাসুম পার‌ভেজ জাকা‌রিয়া , মোঃ আলাল মিয়া ও শ্রীমঙ্গল শাখার ছাত্র মোঃ আল আ‌মিন ,  ব্লাক বেল্ট ১ম ড‌্যান প‌রিক্ষায় সফলতার সা‌থে উ‌ত্তীর্ন হন । মৌলভীবাজার সোতোকান কারা‌তে স্কুলের মৌলভীবাজার ১০ জন ছাত্র ছাত্রী‌দের বেল্ট , ক্রেষ্ট , মে‌ডেল ও সা‌র্টিফি‌কেট প্রদান করা হয় । 
র‌বি বার ০১ আগষ্ট বিকাল ৩ ঘটিকায় পৌর ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রে  জগদীশ দাশ এর উপস্থাপনায় , প্রতিষ্টাতা ও প্রধান প্রশিক্ষক সেন‌সি মোহাম্মদ ইমরানের সভাপ‌তি‌ত্বে 
প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন মোহাম্মদ মাসুদ কাউ‌ন্সিলর ৯নং ওয়াড , বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্তিত ছি‌লেন 
 সৈয়দ সে‌লিম হক কাউ‌ন্সিলর ৮ নং ওয়াড ,   তা‌হের চৌধু‌রী , মোঃ আসাদ হো‌সেন মক্কু কাউ‌ন্সিলর ২নং ওয়াড মৌলভীবাজার পৌরসভা , সাংবা‌দিক শেখ সিরাজুল ইসলাম সিরাজ প্রকাশক ও সম্পাদক দৈ‌নিক মৌমা‌ছি কন্ঠ , গিয়াস আহমদ সম্পাদক এম বি নিউজ ডট কম প্রমুখ ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন