Bangla Newspaper

সাবেক ছাত্রনেতা জুবায়ের আহমদ আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণ বিচার আন্দোলন যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মনোনীত

221

সাবেক ছাত্রনেতা জুবায়ের আহমদ কে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণ বিচার আন্দোলন যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। সম্প্রতি লন্ডন সফররত সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রী জনাব শাহজাহান খাঁন তাকে এই পদে মনোনীত করেন।


গত ১লা ডিসেম্বর সেন্ট্রাল লন্ডনের একটি হোটেলে সংগঠনের যুক্তরাজ্য শাখার সভাপতি সাবেক ছাত্রনেতা জাবিছ আহমদ জিম্মাদার মাননীয় মন্ত্রীর সাথে সাক্ষাৎ করে জুবায়ের আহমদকে সাধারণ সম্পাদক হিসেবে প্রস্তাব করলে এবং তাঁর অনুরূধে মাননীয় মন্ত্রী এই মনোনয়নের কথা জানান।
এসময় শাহজাহান খাঁন বলেন, “আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণ বিচার আন্দোলন” মুক্তিযুদ্ধের চেতনায় সকল শ্রেণী পেশা, দল মত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সম্মিলিত প্লাটফর্ম। এই সংগঠনের লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ করে বর্তমান সরকারের ধারাবাহিক সাফল্য দেশে এবং বিদেশে তুলে ধরা। এটি শুধু একটি সংগঠন নয় এটি একটি আন্দোলনের নাম। তিনি বলেন, আমি জানি সকল কে ঐক্যবদ্ধ করে একটি প্লাটফর্মে নিয়ে আসা খুবই কঠিন কাজ। আর সেটা চিন্তা করেই অত্যন্ত পরিশ্রমী ও সাংগঠনিক দক্ষতা সম্পন্ন দুজন তরুণ কে তাদের অতীত সাংগঠনিক কর্মকান্ড বিবেচনা করে যুক্তরাজ্যের সর্বস্তরের নেতাকর্মীর কাছে গ্রহণযোগ্য জাবিছ আহমদ জিম্মাদার কে সভাপতি ও জুবায়ের আহমদ কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেছি। আমি আশা করি তারা তাদের দজ্ঞতা দিয়ে যুক্তরাজ্যে এই সংগঠ্নের বিস্তৃতি ঘটাতে সক্ষম হবে।
পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Comments
Loading...