Bangla Newspaper

সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান : শিক্ষামন্ত্রী

37

গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ দলে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, দলের মধ্যে কোন বিরোধ থাকা চলবে না। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে যুগান্তকারী উন্নয়ন হয়েছে। যা বিগত কোন সরকারের আমলে হয়নি।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) সিলেটের গোলাপগঞ্জের বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী একটি চক্র দেশের উন্নয়ন চায় না। তারা দেশকে বারবার উন্নয়নের মহাসড়ক থেকে নামিয়েছে। আ’লীগ উন্নয়ন কর্মকান্ড শুরু করে কিন্তু সরকারের ধারাবাহিকতা না থাকায় বিএনপি-জামাত জোট ক্ষমতায় এসে অনিয়ম দুর্নীতির মাধ্যমে দেশের বারোটা বাজায়। এজন্য বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় বসাতে হবে। তাহলে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণসহ আমরা উন্নত রাষ্ট্রের দিকে এগুতে পারবে।
স্থানীয় কুশিয়ারা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল কাদির।
জামিল আহমদ কেরলের পরিচালনায় বক্তব্য রাখেন, বাদেপাশা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সৈয়দ মিছবা উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্বাস উদ্দিন, শরীফগঞ্জ ইউপি চেয়ারম্যান এমএ মুহিত হীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ ও ছাত্রলীগ নেতা আব্দুস সামাদ।এতে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম।
এর আগে তিনি কুশিয়ারা ডিগ্রি কলেজের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করেন। পরে শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় যোগ দেন।
ইউনিয়ন কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত কর্মী সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লুৎফুর রহমান। সাধারণ সম্পাদক কবিরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ মিছবা উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএ মুহিত হীরা প্রমুখ।
চেক ডিজনার মামলায় গোলাপগঞ্জের সাজাপ্রাপ্ত দুই
আসামী ঢাকা থেকে গ্রেপ্তার
গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জের চেক ডিজনার মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামীকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) রাতে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পণ্টন থানার সহযোগীতায় গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ সোমবার রাতে তাদের গ্রেফতার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন- সদর ইউনিয়নের তৈপুর গ্রামের মৃত হোসেন আহমদের পুত্র ফখরুল ইসলাম লিটন (৩৮), ও বাঘা ইউনিয়নের কান্দিগ্রাঁ গ্রামের মৃত ওয়াছির আলীর পুত্র ফাতা মিয়া (৫০)। গ্রেপ্তারের পর মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে তাদের কোর্টে চালান দেয়া হয়েছে।
গ্রেপ্তারের সততা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসের বলেন, গ্রেপ্তারকৃত ফখরুল ইসলাম লিটনের বিরুদ্ধে প্রায় ডজন খানেক মামলা রয়েছে। এর মধ্যে দু’টি মামলায় ১৮ মাসের সাজা ও ২৮লক্ষ টাকা জরিমানা রয়েছে এবং ফাতা মিয়ার বিরুদ্ধে ৬ মাসের সাজা ও ৫লক্ষ টাকা জরিমানা রয়েছে বলে জানান তিনি।

Comments
Loading...