Bangla Newspaper

বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও প্রত্যাহারের দাবী মিশিগান বিএনপির।

220

মিশিগান, যুক্তরাষ্ট্র ||

 বিএনপির চেয়ারপার্সন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেফতারী পরোয়ানা জারি করায় মিশিগান বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মিশিগানের সভাপতি-দেওয়ান আকমল চৌধুরী ও সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম আহমদ এক-যৌথ বিবৃতিতে অভিযোগ করেন যে- দেশনেত্রী ও বিএনপির জনপ্রিয়তা দেখে  শেখ হাছিনার সরকারের মাথা খারাপ হয়ে গেছে। আগামী নির্বাচনে বিএনপিকে বাহিরে রাখতে এবং বিএনপিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রের অংশ হিসাবে দেশনেত্রী সহ প্রায় সকল নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে জেল জুলুম সহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে।

 শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন করে বাংলাদেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য দেশনেত্রী ও তারুণ্যে অহংকার তারেক রহমানের বিকল্প নাই। জিয়া পরিবার ও বিএনপি বাংলাদেশের জনগণের অন্তরে স্থান করে নিয়েছেন।

ষড়যন্ত্র করে বেগম জিয়া ও তারেক রহমানকে বাংলাদেশের রাজনীতি থেকে দূরে রাখা যাবেনা। তার বিরুদ্ধে আনিত সকল ষড়যন্ত্রের জবাব একদিন বাংলাদেশের মানুষ অবশ্যই দিবে ইনশাল্লাহ।

 বিবৃতিতে নেত্রীবৃন্দ দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপি সকল নেতাকর্মীদের উপর থেকে ভিত্তিহীন, উদ্যোশ্য প্রণীত সকল মামলা অতিসত্বর প্রত্যাহারের দাবী জানান। অন্যতায় যে কোনো উদ্ভূত পরিস্থিতির জন্য সম্পূর্ণ দায় দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে বিবৃতিতে জানানো হয়।

 

Comments
Loading...