Bangla Newspaper

মেয়রের স্ত্রীর সাথে অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হওয়া স্কুল শিক্ষক বরখাস্ত

29

উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মজিদের সাথে উল্লাপাড়া পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা মেয়র নজরুল ইসলামের স্ত্রীর সাথে অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ অবস্থায় স্কুল ব্যবস্থা কমিটি জরুরী সভা ডেকে প্রধান শিক্ষক আব্দুল মজিদকে সাময়িকভাবে বহিস্কার করেছে।

এ ঘটনায় মেয়র নজরুল তার স্ত্রীকে তালাক দিয়েছে। ঘটনার পর থেকেই শিক্ষক আব্দুল মজিদ আত্মগোপনে রয়েছে। স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রকৌশলী শওকাত ওসমানসহ অন্যান্য শিক্ষক ও অভিভাবেকরা জানান, প্রধান শিক্ষক আব্দুল মজিদের বিরুদ্ধে ছাত্রী, অভিভাবিকা ও শিক্ষিকা এমনকি প্রতিষ্ঠানের আয়ার সাথেও তার অনৈতিক সম্পর্কের অভিযোগ ছিল। কিন্তু অর্থের বিনিময়ে সেএগুলো ধামাচাপা দিয়েছে।

এ অবস্থায় ৯ অক্টোবর আব্দুল মজিদের সাথে উল্লাপাড়া পৌর মেয়র নজরুল ইসলামের স্ত্রীর সাথে প্রায় ২৫ মিনিটের তিনটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। এনিয়ে উল্লাপাড়া ব্যাপক চাঞ্চল্য ও স্কুলের শিক্ষক-ছাত্রী ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

বিদ্যালয়ে নানা অনিয়ম ও দুর্নীতি আর একাধিক নারী কেলেঙ্কারি। যেমন- শিক্ষক নিয়োগ, ভর্তি বাণিজ্য, ছাত্রছাত্রী ভর্তি ২ হাজার থেকে ৪ হাজার ৩শ টাকা, বেতন ৪শ থেকে ১ হাজার ৪০ টাকা। এভাবে পরীক্ষার ফি, রেজিষ্ট্রেশন ফি সহ সব কিছু দ্বিগুণেরও বেশি করে দেয়। ভূয়া ভাউচারের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ। রশিদ ছাড়া শিক্ষার্থীদের বিভিন্ন জরিমানা আদায়। এক পর্যায়ে অভিভাবকগণ স্কুল প্রশাসনের কাছে জিম্মি হয়ে পড়ে।

এ কারণে স্কুলের পরিচালনা পর্ষদ শনিবার জরুরি সভা আহবান করে সকলের সিদ্ধান্ত  মোতাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদকে সাময়িক বরখাস্ত করা হয়। এ বিষয়ে পৌর মেয়র নজরুল ইসলাম জানান, বিষয়টি ন্যাক্কারজনক। ঘটনাটি জানার পরই স্ত্রীকে ডিভোর্স দিয়েছি।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কৌশিক আহমেদ জানান, বিষয়টি মুখেমুখে ছড়িয়ে পড়লেও কেউ এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়নি।

Comments
Loading...