Bangla Newspaper

ইস্ট ওয়েস্ট কাতিয়া ফাউন্ডেশন ট্রাস্টের যাত্রা

46

GBnews24.com ||

যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাতপুর থানার কাতিয়া গ্রামের প্রবিণ মুরব্বি ও নতুন প্রজন্মদের নিয়ে এক সভায় পূর্ব লন্ডনের এক হলে রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয় । সভায় কাতিয়া গ্রামের বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রমকে সাংগঠনিকভাবে এগিয়ে নেয়ার লক্ষ্যে সভায় সর্ব সম্মতিক্রমে ইস্ট ওয়েস্ট কাতিয়া ফাউন্ডেশন ট্রাস্ট নামে একটি সংগঠনের যাত্রা শুরু করা হয় এবং ছয়েল মিয়া কে সভাপতি ও হুমায়ন কবিরকে সাধারণ সম্পাদক ,সেলিম মিয়া অর্থ সম্পাদককে ৩৪ সদস্যবিশিষ্ট একটি কমিটিও গঠন করা হয় । সভা আবদুল আজিজ এর সভাপতিত্বে এবং হুমায়ন কবির ও সেলিম মিয়ার যৌথ পরিচালনায় সভায় কোরআন তেওলোয়াত করেন হাফেজ রুহিন মিয়া । সভায় স্বাগত বক্তব্য রাখেন ফরুক মিয়া ও আহমেদ কবির । সভায় আরো বক্তব্য রাখেন আবদুর মুমিন, মধু মিয়া, বজলু মিয়া, শামিম মিয়া, মশাহিদ খান, তুহিন মিয়া, সেলিম মিয়া, জিলাদ মিয়া, কামিল খান, সুজন মিয়া, লিটন মিয়া, দবির মিয়া সহ আরো অনেকে।
কমিটিতে সহসভাপতি হিসেবে মধু মিয়া, বজলু মিয়া, সহ সাধারণ সম্পাদক হিসেবে শাহিন মিয়া, আনোয়ার মিয়া, মোশাহেদ খান, সাংগঠনিক সম্পাদক হিসেবে মুকিত মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে কামিল খান, রেজাউল কবির, প্রেস এন্ড পাবলিসিটি সম্পাদক হিসেবে আহমদ আল কবির, সহ প্রেস এন্ড পাবলিসিটি সম্পাদক হিসেবে রেজাউল মিয়া, জিলাদ মিয়া, ওয়েলফেয়ার সম্পাদক হিসেবে সেলিম মিয়া, সহ ওয়েলফেয়ার সম্পাদক হিসেবে আবদুল কাসিম, দুলু মিয়া, এডুকেশন সম্পাদক হিসেবে শামিম মিয়া, সহ এডুকেশন সম্পাদক হিসেবে হাফিজ রুহিন মিয়া, হাফিজ তাহির মিয়া,
নন এক্সিউটিভ কমিটি মেম্বার হিসেবে আবুদল আজিজ, আবদুর মুমিন, ইসলাম খান, হাফিজ মুসলিম মিয়া, আবদুল হাসিম, মেম্বার শাহিন মিয়া, আবির হাসান, তুহিন মিয়া, ইব্রাহিম মিয়া, ময়নুল কবির, মাহবুব আহমদ কিবরিয়া,, ইউসুফ আহমদ কিবরিয়া, নাহিন আহমদ ।

সভায় বক্তবা বলেন, কাতিয়া গ্রামটি অবহেলিত একটি গ্রাম। কাতিয়া গ্রামের মানুষকে উন্নয়নমুলক কাজে অংশ করার স্বার্তে একটি নতুন সংগঠনের যাত্রা শুরু করা হয় । যাতে প্রবাসীরা এই গ্রামের প্রতিটি উন্নয়ন কাজে নিজেকে শরিক রাখতে পারে, সে লক্ষ্যে সংগঠনটি কাজ করবে।

Comments
Loading...