Bangla Newspaper

দর্শক টানছে ‘ঢাকা অ্যাটাক’, বাড়ছে শো

0 110

অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’ শুক্রবার দেশব্যাপী ১২৫টি সিনেমা হলে মুক্তি দেওয়া হয়। দীপঙ্কর দীপন পরিচালিত এ ছবিটি মুক্তির এক সপ্তাহ পেরিয়ে গেলেও দর্শক চাহিদা কমে যায়নি। বহুল আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’-অধিকাংশ হলে হাউজফুল চলেছে ছবিটি। আয় করে নিয়েছে বিশাল অংকের অর্থ। এছাড়া প্রশংসার জোয়ারেও ভাসছে ‘ঢাকা অ্যাটাক’ ছবি।

রাজধানীর সিনেমা হলগুলোতে দর্শকের উপচে পড়া ভিড় দেখা গেছে। দর্শক চাপ সামলাতে হিমশিম খাচ্ছেন হল মালিকরা। এজন্য রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমা হলে ছবিটির ৩টি শো থেকে বাড়িয়ে ৫টি শো করা হয়েছে। বৃহস্পতিবার থেকে হলটিতে দৈনিক ৫টি শো প্রদর্শিত হচ্ছে।

জানা যায়, গত এক সপ্তাহ দৈনিক ৩টি শো প্রদর্শিত হয়ে আসছে ‘ঢাকা অ্যাটাক’-এর। কিন্তু দর্শকের চাহিদা না কমাতে আরো একটি শো বাড়ানো হয়েছে। অন্যদিকে ছবিটির অনেক ভিআইপি দর্শক থাকায় তাদের জন্য আলাদা আরেকটি শো’র ব্যবস্থা করেছে যমুনা ব্লকবাস্টার সিনেমাস।

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি গত ২৫ সেপ্টেম্বর সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র লাভ করে। ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, আফজাল হোসেন, হাসান ইমাম, আলমগীর প্রমুখ।

উল্লেখ্য, ‘ঢাকা অ্যাটাক’ছবিটি পুলিশ কর্মকর্তা সানি সানোয়ারের গল্পে ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশ পুলিশ পরিবার কল্যাণ সমিতি। এছাড়া সহযোগী প্রযোজক হিসেবে আছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

Comments
Loading...