Bangla Newspaper

জিয়া উদ্দিন বাবলু’র সাথে মত বিনিময় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার

0 45

হাকিকুল ইসলাম খোকন ||

গত ৫ই অক্টোবর বুধবার সন্ধ্যা ৭ টায় ব্রæকলিন কনি আইল্যান্ড বীচ সংলগ্ন ওপরা ক্যাফে ডাইনিং রুমে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য জিয়া উদ্দিন বাবলু’র সাথে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুর রহমান ও পরিচালনা করেন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু। সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও এফবিসিসিআই আর সহ-সভানেত্রী সালমা হোসেন, জাতীয় পার্টির উপদেষ্টা গিয়াস মজুমদার, সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য ও সাবেক ছাত্র নেতা জসিম উদ্দিন চৌধুরী, সহ সভাপতি খন্দকার আলী নাসিম, জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মাহবুবুর হাসান সোহাগ, ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, যুব বিষয়ক সম্পাদক শফিক আলম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মোতালেব, যুগ্ম দপ্তর সম্পাদক আকতার কবির, জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক আবিদুর রহমান, জাতীয় মহিলা পার্টির সভানেত্রী ফাহিম রোজী, সদস্য ডাঃ মোহাম্মদ সেলিম উদ্দিন ও ডাঃ মুনমুন সেলিম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মায়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গা মুসলিমদের গণহত্যা, ধর্ষন ও তাহাদের বাড়ী ঘর নির্বিচারে জ্বালিয়ে দিয়ে তাদেরকে বাংলাদেশে জোর পূর্বক বিতাড়িত করে। পৃথিবীর ইতিহাসে জঘন্যতম ও ঘৃনিত জাতি হিসেবে মায়ানমার সরকার যেভাবে নিরহ মুসলমানদের উপর অমানবিক নির্যাতন নিপিড়ন চালাচ্ছে তার নিন্দা জানার মত ভাষা আমার জানা নাই। আপনারা জাতীয় পার্টি সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে জাতিসংঘের সামনে মানববন্ধন করতে হবে এবং সারা বিশ্বের নেতৃবৃন্দকে জানাতে হবে। আমাদের দেশ বাংলাদেশ এত লোক জায়গা দিয়েছে তাদেদের ফিরে নিতে হবে অতিসত্ত¡র।খবর বাপসনিঊজ।
প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য জিয়া উদ্দিন গত ৭ই অক্টোবর দেশের উদ্দ্যেশে নিউইয়র্ক ত্যাগ করেন। এই সময় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments
Loading...