Bangla Newspaper

ইউরোপের সেরা প্রবাসী সাংবাদিকের এওয়ার্ড পেলেন কমরেড খোন্দকার

0 616

ইউরোপ প্রতিনিধি_ ফ্রান্স ||বাংলাদেশ সোস্যাল এন্ড এডুকেশন ডেভোলপমেন্ট এসোসিয়েশনের আয়োজনে বিভিন্ন ব্যক্তি এবং সংগঠনকে তাদের স্ব স্ব কাজে বিশেষ অবদানের জন্য এওয়ার্ড প্রদান করা হয়।
গতকাল রবিবার ফ্রান্সের তুলুজে স্থানীয় একটি হলে জাকজমক পূর্ন এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের ইউরোপ ব্যুরো প্রধান ইতালি প্রবাসী সাংবাদিক কমরেড খোন্দকারকে ২০১৬ সালের ইউরোপের সেরা প্রবাসী সাংবাদিকের এওয়ার্ড দেয়া হয়। তুলুজ সিটি ডেপুটি মেয়র জিললী লাহিয়ানী সংগঠনের সভাপতি ইন্জিনিয়ার ওসমান হোসেন মনির ইপিবিএ’র সভাপতি শাহনুর খান এবং টাওয়ার হেমলেটের সাবেক মেয়র খালেছ উদ্দীন আহম্মেদ এসময় কমরেড খোন্দকারের হাতে সেরা সাংবাদিকের এওয়ার্ড তুলে দেন। এসময় সংগঠনের নেতারা বলেন সংবাদিক কমরেড খোন্দকার সাম্প্রতিক সময়ে তার লেখায় প্রবাসীদের বিভিন্ন সমস্যা এবং প্রবাসীদের দাবী আদায়ে অগ্রনী ভুমিকা পালন করেছে।ইউরোপের বিভিন্ন দেশের বাংলাদেশী কমিউনিটি তার কাছে ঋনী। তারা আরো বলেন কমরেড খোন্দকারের মত একজন সাংবাদিকে সন্মানীত করতে পেরে আমরা ধন্য।
সেরা প্রবাসী সাংবাদিকের এওয়ার্ড গ্রহনের পর কমরেড খোন্দকার, আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান তাকে এই এওয়ার্ডে মনোনীত করে ইউরোপের সেরা সাংবাদিক নির্বাচিত করার জন্য। উল্লেখ্য কমরেড খোন্দকার ১৯৭৭ সালে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার গুনবহা গ্রামে জন্মগ্রহণ করেন। সেই সঙ্গে বেশ সুনামের সাথে বাংলাদেশ দৈনিক যুগান্তর, আজকের কাগজ সহ একাধিক পত্রিকায় ফরিদপুরে কাজ করেছেন।

Comments
Loading...