Bangla Newspaper

লক্ষ যুবকের কর্মের সন্ধানে আউটসোর্সিং ড্রিমপ্লয় যাত্রা শুরু

0 18

রাজ  বিশেষ প্রতিবেদক ||

লক্ষ যুবকের কর্মের সন্ধানে আউটসোর্সিং ড্রিমপ্লয় যাত্রা শুরু করেছে। অনলাইন এডভারটাইজিং এবং আউটসোর্সিং প্লাটফর্ম ড্রিমপ্লয় ডটকম দেশের বেকার সমস্যা সমাধানে একযোগে কাজ করে যাচ্ছে। গত ২৫ সেপ্টেম্বর প্রাথমিকভাবে এডভারটাইজিং এর কাজ শুরু করেছে ( dreamploy.com ) নামে এ প্রতিষ্ঠান।

ড্রিমপ্লয় এর প্রধান নির্বাহী এনামুল হক মিলন বলেন, সকলকে সাথে নিয়ে উন্নত দেশ ও জাতি গড়ার প্রত্যাশায় ড্রীমপ্লয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, ড্রীমপ্লয় এর সাথে থাকুন, আস্থা রাখুন, ড্রীমপ্লয় আপনাদের সকলকে সাথে নিয়ে অনাগত সুন্দর ভবিষ্যত গড়বে ইনশা-আল্লাহ।

বাংলাদেশে এই প্রথমবারের মতো অনলাইন আউটসোর্সিং এর একটি নতুন মাধ্যম যেখানে কোন টাকা ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রি ইনকাম করা যাবে। dreamploy.com পড়স এ সর্বমোট ৭৫ ধরনের কাজের মাধ্যম রয়েছে। প্রতিমাসে ১৫,০০০ থেকে ৫০,০০০ হাজার টাকা আয় করা যাবে খুব সহজেই। এর জন্য প্রয়োজন একটি এন্ড্রয়েড মোবাইল,পিসি অথবা ল্যাপটপ।

একাউন্ট খোলার পদ্ধতি প্রথমে এন্ডুয়েড মোবাইল দিয়ে গুগল প্লে ষ্টোর  (Play store ) থেকে ড্রিমপ্লয় ( dreamploy  ) নামে একটি এ্যাপ্স ডাউনলোড করে নিতে হবে। তার পর ক্রেইট এ নিউ এ্যাকাউন্ট  (Create a new account)  ক্লিক করে সকল তথ্য পুরুন করতে হবে। স্পন্সর আইডি Sponsor ID ওউ এর স্থলে ৪৮১৩৩১ দিয়ে রেজিষ্ট্রেশন সম্পর্ন করতে হবে। একাউন্ট ওপেন হওয়ার সাথে সাথে মূল অ্যাকাউন্টে ১ ডলার যুক্ত হবে। ড্রীমপ্লয় সর্ম্পকে আরও ধারনা নিতে ইউটিউবে ভিডিও দেখতে হবে।

একাউন্ট এ জমা কৃত উপার্জিত টাকা নির্দিষ্ট ব্যাংক অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উত্তোলন করা যাবে। টাকা উত্তোলনের আগে ন্যাশনাল আইডি ও ছবি দিয়ে প্রোফাইল কম্পিলিট করে নিতে হবে। ড্রীমপ্লয় এ্যাপ্স অথবা যে কোন ব্রাউজার থেকে একাউন্টে লগিন করে প্রোফাইল কম্পিলিট করা যাবে। যাদের ন্যাশনাল আইডি নেই তারা অভিভাবক এর আইডির তথ্য ও ছবি দিয়ে প্রোফাইল কম্পিলিট করতে পারবে।

Comments
Loading...